আহত অবস্থায় জাতীয় সঙ্গীত গাইতে বাধ্য করেছিল পুলিস, মৃত্যু হল দিল্লির যুবকের

ফাইজানের মা একটি বৈদ্যুতিন চ্যালেন বলেন, ফাইজানের সঙ্গে অন্যদের সঙ্গে অন্যদেরও মারধর করে পুলিস। ফাইজানকে রড দিয়ে মারধর করা হয়েছিল

Updated By: Feb 29, 2020, 04:13 PM IST
আহত অবস্থায় জাতীয় সঙ্গীত গাইতে বাধ্য করেছিল পুলিস, মৃত্যু হল দিল্লির যুবকের

নিজস্ব প্রতিবেদন: উত্তরপূর্ব দিল্লির হিংসায় মৃত্যুর সংখ্যায় যোগ হল আরও একটি নাম। করদমপুরীর বাসিন্দা ওই যুবকের নাম ফাইজান(২৩)।

দিল্লি হিংসার মধ্যে আহত আরও তিন যুবকের সঙ্গে ফাইজানকে জাতীয় সঙ্গীত গাইতে বাধ্য করেছিল পুলিস। বৃহস্পতিবার দিল্লির গুরু তেগবাহাদুর হাসপাতালে তাঁর মৃত্যু হয়।

আরও পড়ুন-দিল্লির হিংসা নিয়ে ফেসবুকে পোস্ট, ABVP-র FIR-এ গ্রেফতার প্রেসিডেন্সির প্রাক্তনী

দিল্লি হামলার সময় একটি ভিডিয়ো ভাইরাল হয়ে যায়। সেখানে দেখা যায় ৫ যুবক রাস্তার মধ্য়ে আহত অবস্থায় শুয়ে রয়েছে। আর তাদের ঘিরে রয়েছে পুলিস। তারা জাতীয় সঙ্গীত গাইছে। পুলিস বলে চলেছে ঠিক মতো গাইতে হবে।

ফাইজানকে গুরু তেগবাহাদুর হাসপাতালের চিকিত্সকরা ফাইজানকে মৃত বলে ঘোষণা করেন। পুলিস আহত ফাইজানকে থানায় নিয়ে গিয়েও মারধর করে বলে অভিযোগ করেছেন ফাইজানের মা।

আরও পড়ুন-বিমানের ভেতরে উড়ছে পায়রা; প্রবল হইচই যাত্রীদের মধ্যে, দেখুন ভিডিয়ো

ফাইজানের মা একটি বৈদ্যুতিন চ্যালেন বলেন, ফাইজানের সঙ্গে অন্যদের সঙ্গে অন্যদেরও মারধর করে পুলিস। ফাইজানকে রড দিয়ে মারধর করা হয়েছিল। গোটা গায়ে কালশিটে দাগ, পা ভেঙে গিয়েছে। ওকে চিনতো একজন আমাকে খবর দেয়। ওই খবর পেয়ে জ্যোতি কলোনি থানায় যাই। সেখানে ওর সঙ্গে দেখা করার জন্য রাত একটা পর্যন্ত অপেক্ষা করেছিলাম।

.