Delhi: ডিজের জোরে গানে কষ্টের কথা জানান গর্ভবতী, পড়শির হাতে মর্মান্তিক পরিণতি

গুলি ছোড়ার ঘটনায় তদন্ত শুরু করেছে পুলিস। ৩ তারিখ ফোন পেয়ে পুলিস যখন ঘটনাস্থলে পৌঁছয়, তখন গুলিবিদ্ধ রঞ্জুকে হাসপাতালে ভর্তি করা  হয়েছে। তাঁর ঘাড়ে গুলি লেগেছিল। তাঁর গর্ভপাত হয়ে যায়।

Updated By: Apr 10, 2023, 12:23 PM IST
Delhi: ডিজের জোরে গানে কষ্টের কথা জানান গর্ভবতী, পড়শির হাতে মর্মান্তিক পরিণতি

জি ২৪ ঘণ্টা  ডিজিটাল ব্যুরো: জোরে আওয়াজের আপত্তি। গর্ভবতী যুবতীকে গুলি করে মারল প্রতিবেশী। ভয়ংকর এই ঘটনাটি ঘটেছে দিল্লিতে। মৃতার নাম রঞ্জু। অভিযুক্ত প্রতিবেশী হরিশ তাঁকে গুলি করে। ৩ তারিখ হরিশের বাড়িতে একটি অনুষ্ঠান ছিল। সেই অনুষ্ঠানেই জোরে গান বাজানো হয় বলে অভিযোগ। সেখানেই গুলি ছোঁড়ার ঘটনাটি ঘটে। ঘটনাটি ঘটেছে দিল্লির সিরাসপুরে। 

অভিযোগ, ৩ এপ্রিল প্রতিবেশীর ছোড়া গুলিতে ৩০  বছরের ওই যুবতী গুলিবিদ্ধ হওয়ার পর তার গর্ভপাত হয়ে যায়। সঙ্গে সঙ্গেই তাঁকে নিয়ে যাওয়া হয় দিল্লির সিরাসপুরের সিটি হাসপাতালে। সেখানেই শনিবার প্রাণ হারান ওই যুবতী। পুলিস জানিয়েছে, ওই যুবতীকে খুব আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছিল। সেখানেই তাঁর চিকিত্সা চলছিল। তারপর শনিবার চিকিত্সকদের সব চেষ্টা ব্যর্থ করে মৃত্যুর কোলে ঢলে পড়েন ওই যুবতী। 

এই ঘটনায় তদন্ত শুরু করেছে পুলিস। অভিযুক্ত হরিশ ও তার বন্ধু অমিতকে গ্রেফতার করেছে পুলিস। এই অমিতের বন্দুক থেকেই গুলি ছুড়েছিল হরিশ। ৩ তারিখ ফোন পেয়ে পুলিস যখন ঘটনাস্থলে পৌঁছয়, তখন গুলিবিদ্ধ রঞ্জুকে হাসপাতালে ভর্তি করা  হয়েছে। তাঁর ঘাড়ে গুলি লেগেছিল। তাঁর গর্ভপাত হয়ে যায়। সেইসময় রঞ্জু পুলিসের কাছে বয়ান দেওয়ার মত শারীরিক অবস্থায় ছিলেন না।  

এই ঘটনার একমাত্র সাক্ষী ছিলেন রঞ্জু ননদ। তিনি জানান, পেশায় ডেলিভার পারসন হরিশ সেদিন তার  ছেলের জন্য 'কৌন পূজান'-এর আয়োজন করেছিল। যেখানে খুব জোরে ডিজে বাজানো হচ্ছিল। অনুষ্ঠান চলাকালীনই রঞ্জু তাঁর বাড়ির ব্যালকনিতে বেরিয়ে আসে ও হরিশকে জোরে গান বন্ধ করতে বলেন। রাস্তার ওপারেই হরিশের বাড়ি।

এরপরই হরিশ অমিতের কাছ থেকে বন্দুক  নিয়ে এসে রঞ্জুকে গুলি করে। অমিতের একটি মোবাইল মেরামতির দোকান রয়েছে। ওদিকে মৃতার স্বামী পেশায় একজন শ্রমিক। আদতে বিহারের বাসিন্দা তাঁদের পরিবার। দিল্লিতে বাড়ি ভাড়া নিয়ে থাকতেন তাঁরা।

আরও পড়ুন, Vande Bharat Express: বন্দে ভারত বানাতে খরচ কত, কত হয় প্রতি মাসে আয়?

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.