সুনন্দা হত্যা কাণ্ডে পাক সাংবাদিক মেহের তারারকে জিজ্ঞাসাবাদ করতে পারে পুলিস

সুনন্দা পুষ্কর হত্যাকাণ্ডের কিনারা করতে এবার পাক সাংবাদিক মেহের তারারকে জিজ্ঞাসাবাদ করা হতে পারে।  দিল্লি পুলিস সূত্রে খবর, এজন্য একটি প্রশ্নতালিকা তৈরি করা হয়েছে। যা ই-মেলে মেহেরকে পাঠিয়ে জবাব তলব করা হবে। শশী থারুরের সঙ্গে ওই পাক সাংবাদিকের সম্পর্ক নিয়ে মৃত্যুর আগে প্রশ্ন তুলেছিলেন খোদ সুনন্দা পুষ্কর।

Updated By: Jan 10, 2015, 12:50 PM IST
সুনন্দা হত্যা কাণ্ডে পাক সাংবাদিক মেহের তারারকে  জিজ্ঞাসাবাদ করতে পারে পুলিস

নয়াদিল্লি: সুনন্দা পুষ্কর হত্যাকাণ্ডের কিনারা করতে এবার পাক সাংবাদিক মেহের তারারকে জিজ্ঞাসাবাদ করা হতে পারে।  দিল্লি পুলিস সূত্রে খবর, এজন্য একটি প্রশ্নতালিকা তৈরি করা হয়েছে। যা ই-মেলে মেহেরকে পাঠিয়ে জবাব তলব করা হবে। শশী থারুরের সঙ্গে ওই পাক সাংবাদিকের সম্পর্ক নিয়ে মৃত্যুর আগে প্রশ্ন তুলেছিলেন খোদ সুনন্দা পুষ্কর।

শশী থারুরের সঙ্গে সম্পর্কে অবনতির পিছনে কি মেহেরই কারণ ছিল? তা নিয়েও জল্পনা তুঙ্গে ওঠে। ইতিমধ্যে থারুরের পরিচারক নারায়ণ সিংকে জেরায় জানা গেছে, মেহের ছাড়া আরও এক মহিলাকে নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে ঝামেলা হত। সুনন্দার মৃত্যুর আগেও এই অশান্তি চলছিল। সূত্রের খবর, একটি সাংবাদিক সম্মেলন করার কথা ভাবছিলেন সুনন্দা পুষ্কর। তবে তার আগেই সুনন্দার মৃত্যু হয়।    

সুনন্দার মৃত্যুর কিছু দিন আগেই দেখা হয়েছিল তারার ও থারুরের। প্রাক্তন মন্ত্রীর স্ত্রীর অস্বাভাবিক মৃত্যুর পর তারার প্রকাশ্যে বলেছিলে, যে কোনও প্রশ্নের সম্মুখীন হতে তিনি প্রস্তুত।

.