দিল্লি গণধর্ষণ কাণ্ডে গ্রেফতার ৩

দিল্লিতে চলন্ত বাসে এক তরুণীর গণধর্ষণের ঘটনায় তিনজনকে গ্রেফতার করেছে পুলিস। ধৃতদের মধ্যে রয়েছে ওই বাসের চালক রাম সিং ও তার ভাই। ঘটনায় আরও তিনজনকে আটক করা হয়েছে। পুলিসের মতে ধর্ষণের ঘটনায় রাম সিং, তার ভাই এবং আরও চারজন সরাসরি জড়িত। যে বাসে ধর্ষণের ঘটনা ঘটেছিল, সেটিকেও নয়ডা থেকে আটক করেছে পুলিস। জানা গিয়েছে বাসটি ভাড়া নিত বিভিন্ন বেসরকারি স্কুল। রবিবার রাতে রাম সিং ও তার সঙ্গীরা মদ্যপ অবস্থায় বাসটি নিয়ে বেরিয়েছিল। একটি লোহার রডও উদ্ধার হয়েছে। পুলিস সূত্রে খবর ওই লোহার রড় দিয়ে ধর্ষিতা তরুণীকে বারবার মারা হয়েছিল। ওই তরুণীকে বাঁচাতে গিয়ে মার খেতে হয় তার বন্ধুকেও।

Updated By: Dec 18, 2012, 09:22 AM IST

দিল্লিতে চলন্ত বাসে এক তরুণীর গণধর্ষণের ঘটনায় তিনজনকে গ্রেফতার করেছে পুলিস। ধৃতদের মধ্যে রয়েছে ওই বাসের চালক রাম সিং ও তার ভাই। ঘটনায় আরও তিনজনকে আটক করা হয়েছে। পুলিসের মতে ধর্ষণের ঘটনায় রাম সিং, তার ভাই এবং আরও চারজন সরাসরি জড়িত। 
যে বাসে ধর্ষণের ঘটনা ঘটেছিল, সেটিকেও নয়ডা থেকে আটক করেছে পুলিস।
জানা গিয়েছে বাসটি ভাড়া নিত বিভিন্ন বেসরকারি স্কুল। রবিবার রাতে রাম সিং ও তার সঙ্গীরা মদ্যপ অবস্থায় বাসটি নিয়ে বেরিয়েছিল। একটি লোহার রডও উদ্ধার হয়েছে। পুলিস সূত্রে খবর ওই লোহার রড় দিয়ে ধর্ষিতা তরুণীকে বারবার মারা হয়েছিল। ওই তরুণীকে বাঁচাতে গিয়ে মার খেতে হয় তার বন্ধুকেও।
ঘটনার দু`দিন পরও ধর্ষিতা তরুণীর অবস্থা সঙ্কটজনক। তিনি সফদরজং হাসপাতালে ভেন্টিলেশনে রয়েছেন। ওই তরুণীর বন্ধুর অবস্থাও গুরুতর। রবিবার রাতে মুনিরকা থেকে দ্বারকা যাওয়ার জন্য একটি এসি বাসে ওঠেন মেডিক্যাল ছাত্রী ওই তরুণী ও তাঁর বন্ধু। বাসের মধ্যে ছয় দুষ্কৃতী তরুণীকে ধর্ষণ করে মহিপালপুরের কাছে তাঁকে ও তার বন্ধুকে বাস থেকে ছুঁড়ে ফেলে দেয়।

.