চড় মারতে আপ সমর্থকের দিকে তেড়ে গেলেন কংগ্রেসের অলকা লাম্বা, ধুন্ধুমার দিল্লির এক বুথে

২০১৫ সালে তিনি চাঁদনিচক থেকে বিধানসভা নির্বাচনে জেতেন

Updated By: Feb 8, 2020, 01:03 PM IST
চড় মারতে আপ সমর্থকের দিকে তেড়ে গেলেন কংগ্রেসের অলকা লাম্বা, ধুন্ধুমার দিল্লির এক বুথে

নিজস্ব প্রতিবেদন: দিল্লির মজনু কা টিলা-র একটি বুথে গিয়ে গোলমাল বাধিয়ে দিলেন কংগ্রেস নেত্রী অলকা লাম্বা।  সকালে অলকা বুথে পৌঁছালে অলকাকে দেখে চিত্কার করতে থাকেন এক ব্যক্তি। আপ সমর্থক ওই ব্যক্তির দিকে এগিয়ে গিয়ে চড় মারার জন্য হাত তোলেন। কিন্তু ঠিক সময়ে সরে যান ওই ব্যক্তি। সেই ভিডিয়ো ভাইরাল হয়ে যায়।

আরও পড়ুন-রাজধানীতে চলছে ভোটগ্রহণ, ১২টা পর্যন্ত ভোট পড়ল ১৫.৬৮ শতাংশ

এদিকে ওই ব্যক্তিকে সরিয়ে নিয়ে যাওয়ার চেষ্টা করে পুলিস। তখনই আপ সমর্থকরা গিয়ে পুলিলসে ঘিরে ধরে। ভিডিয়োতে দেখা যায় অলকা লাম্বা ও কয়েকজন কংগ্রেস সমর্থক ওই ব্যক্তির দিকে তেড়ে যান। এনিয়ে ধুন্ধুমার বেধে যায় দুই দলের সমর্থকদের মধ্যে।

উল্লেখ্য, গত অক্টোবরেই আম আদমি পার্টি ছেড়ে কংগ্রেসে যোগ দেন অলকা লাম্বা। কেজরিওয়ালের সঙ্গে সমস্যার কারনেই তিনি দল ছাড়েন। ২০১৫ সালে তিনি চাঁদনিচক থেকে বিধানসভা নির্বাচনে জেতেন।

এদিকে দিল্লি বিধানসভা নির্বাচনের ভোটগ্রহণ এখন মাঝপথে। এখনও পর্যন্ত বড়সড় কোনও গোলমাল হয়নি।  বেলা ১২টা পর্যন্ত ভোট পড়েছে ১৫.৬৮ শতাংশ। গতবারের ঝাড়ু-ঝড় যদি এবার নাও বয়, তা হলেও কেজরিওয়াল কি ফের অনায়াসে কুর্সি দখল করবেন? নাকি মোদী ম্যাজিকে দেশের রাজধানীতে ২২ বছর পর ক্ষমতায় ফিরবে বিজেপি? উত্তর মিলবে আগামী মঙ্গলবার।

আরও প়ড়ুন-আন্দোলনের মধ্যেই ভোটের লাইনে শাহিনবাগ

গত বিধানসভা নির্বাচনে, বিধান,ভার মোট ৭০ আসেনর মধ্যে সাতষট্টি আসন দখল করে নজির তৈরি করে আপ। যদিও, লোকসভা নির্বাচনে একটি বিধানসভা কেন্দ্রেও তারা লিড পায়নি।

.