PM Narendra Modi On Rampurhat Arson: জঘন্য অপরাধ! 'রাজ্যেকে বলব অপরাধীদের যেন ক্ষমা না করা হয়', রামপুরহাট কাণ্ডের নিন্দায় মোদী

রামপুরহাট কাণ্ডে (Rampurhat Arson) রাজ্যকে সাহায্যের আশ্বাস প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর (PM Narendra Modi)।

Updated By: Mar 23, 2022, 06:59 PM IST
PM Narendra Modi On Rampurhat Arson: জঘন্য অপরাধ! 'রাজ্যেকে বলব অপরাধীদের যেন ক্ষমা না করা হয়', রামপুরহাট কাণ্ডের নিন্দায় মোদী

নিজস্ব প্রতিবেদন: বীরভূমের রামপুরহাটে উপপ্রধান খুন এবং একের পর এক বাড়িতে অগ্নিসংযোগের ঘটনায় (Rampurhat Arson) এবার মুখ খুললেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী (PM Narendra Modi)। ভিক্টোরিয়া মেমোরিয়ালের একটি ভার্চুয়াল অনুষ্ঠানে যোগ দিয়ে নজিরবিহীন ভাবে ঘটনার নিন্দা করলেন প্রধানমন্ত্রী। তিনি স্পষ্ট জানান, রামপুরহাটে জঘন্য অপরাধ হয়েছে। অপরাধীদের শাস্তি দিতেই হবে। রাজ্য সরকারকে বলব যেন ক্ষমা করা না হয়।

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী (PM Narendra Modi) বলেন, "পশ্চিমবঙ্গের বীরভূমিতে হওয়া হিংসার ঘটনায় আমি দুঃখ এবং সমবেদনার জানাচ্ছি। আমি আশা করি বাংলার মাটিতে যারা এই জঘন্য কাজ করেছে তাদের শাস্তি দেবে। আমি বাংলার মানুষের কাছে অনুরোধ করব, এই ঘটনা যারা ঘটিয়েছে, যারা এদের সাহায্য করেছে, তাদের যেন ক্ষমা না করেন। কেন্দ্রের তরফে আমি আশ্বাস দিচ্ছি যে, অপরাধীদের শাস্তি দেওয়ার জন্য যা সাহায্য করার, তা ভারত সরকার করবে।"

বৃহস্পতিবার রামপুরহাটের বগটুই গ্রামে যাবেন মমতা বন্দ্যোপাধ্যায় (CM Mamata Banerjee)। বুধবার উত্তরপ্রদেশ, বিহার, মধ্যপ্রদেশের উদাহরণ টেনেন বিজেপিকে তোপ দাগেন মুখ্যমন্ত্রী। তিনি বলেন ,"একটা ঘটনা ঘটেছে তার নিন্দা করি। এখানের থেকে অনেক বেশি ঘটনা উত্তরপ্রদেশ, মধ্যপ্রদেশ,বিহার, রাজস্থানে হয়। এখানে রঙ না দেখে অ্যাকশন নেওয়া হবে।" মমতা বন্দ্যোপাধ্যায়ের (CM Mamata Banerjee) আরও অভিযোগ, "হাথরাস, উন্নাওতে দল পাঠিয়েছিলাম ঢুকতে দেওয়া হয়নি।" 

আরও পড়ুন: Lalu Yadav: ইনফেকশন বাড়ছে লাফিয়ে! ফের AIIMS-র ইমার্জেন্সিতে লালু

আরও পড়ুন: 'জম্মু-কাশ্মীরে গত এক সপ্তাহে কতজন খুন হয়েছেন', রাজ্যের সঙ্গে তুলনা করে প্রশ্ন সুকান্তর

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.