জম্মু ও কাশ্মীরে রাতভর ধসে আটকে থাকা যুবককে উদ্ধার করল সিআরপিএফ, দেখুন ভিডিয়ো

এলাকার পরিস্থিতি এতটাই খারাপ যে উদ্ধারকার্যের জন্য ডাকা হয়েছে সেনাকে। উদ্ধার করা হলেও আতঙ্কে কথা বলতে পারছেন না প্রদীপ

Updated By: Jul 31, 2019, 03:44 PM IST
জম্মু ও কাশ্মীরে রাতভর ধসে আটকে থাকা যুবককে উদ্ধার করল সিআরপিএফ, দেখুন ভিডিয়ো

নিজস্ব প্রতিবেদন: রাতভর ধসে গলা পর্যন্ত ডুবে থেকেও প্রাণে বেঁচে গেলেন প্রদীপ কুমার। জম্মু ও কাশ্মীরের রামবনে ভয়ঙ্কর ধস থেকে তাঁকে উদ্ধার করলেন সিআরপিএফ ও সেনা জওয়ানরা। তবে প্রধান কৃতিত্ব সিআরপিএফের কুকুর অ্যাজাক্সির। সে-ই খুঁজে বের করে প্রদীপ কুমারকে।

আরও পড়ুন-সিবিআই-কে বিচারপতি শুক্লার বিরুদ্ধে এফআইআরের অনুমতি দিলেন প্রধান বিচারপতি

মঙ্গলবার রাত থেকেই জম্মু ও কাশ্মীর হাইওয়ের রামবনে ধস নামেছে। উধমপুর, রামবন-সহ জাতীয় সড়কের বিভিন্ন জায়গায় রাস্তা অবরুদ্ধ হয়ে পড়েছে। মঙ্গলবার রাতে বাইরে বেরিয়েছিলেন লুডওয়াল গ্রামের প্রদীপ কুমার। তখনই ধস নামতে শুরু করে। মেহাদ এলাকায় তিনি চাপা পড়ে যান ধসের মধ্যে।

বুধবার সকালে জাতীয় সড়কে টহল দিচ্ছিল সিআরপিএফ। তখনই তাদের সঙ্গে থাকা কুকুর অ্যাজাক্সি প্রদীপের আটকে থাকার সংকেত দিতে থাকে। তাকে অনুসরণ করেই প্রদীপকে উদ্ধার করে সিআরপিএফ।

আরও পড়ুন-জাতীয় মেডিক্যাল কমিশন বিলের প্রতিবাদে আজ দেশজুড়ে চিকিত্সকদের ধর্মঘট

উল্লেখ্য, এলাকার পরিস্থিতি এতটাই খারাপ যে উদ্ধারকার্যের জন্য ডাকা হয়েছে সেনাকে। উদ্ধার করা হলেও আতঙ্কে কথা বলতে পারছেন না প্রদীপ। টানা বৃষ্টিতে ধস নামতে শুরু করেছে জম্মু ও কাশ্মীর জাতীয় সড়কের বিভিন্ন জায়গায়। অন্যপথে ঘুরিয়ে দেওয়া হয়েছে বৈষ্ণোদেবী যাত্রীদের। খারাপ আবহাওয়ার দরুন কটরা-শাঞ্জিচাটের মধ্যে কপ্টার পরিষেবা বন্ধ করে দেওয়া হয়েছে।

 

.