এভাবে আপনি বিয়ে করবেন?

আকাশের এক প্রান্ত থেকে উড়ে আসছেন বর। অন্যপ্রান্ত থেকে মেঘের ভেলায় ভাসতে ভাসতে আসছেন কনে। তারপর দুজনের মালা বদল। সিঁদুরদান। বিয়ে। সিনেমায় এমন হয়। সুপারম্যান কায়দায় সিনেমার নায়ক আর নায়িকার কত প্রেমের দৃশ্যই তো বাস্তবে করে দেখতে ইচ্ছে করে। সবটা সম্ভব হয় না। এই ধরুন জমি থেকে ১০০০ ফুট উঁচুতে রোপওয়ের মধ্যে ঝুলতে ঝুলতে বিয়ে। এই ইচ্ছা হলে কী করবেন? মনে হচ্ছে, পাগলামির শেষ নেই, তাই তো! আপনি শুনেই অবাক, আর মহারাষ্ট্রের কোলাপুরে ঘটনাটি ঘটল। 

Updated By: Aug 1, 2016, 09:29 PM IST
এভাবে আপনি বিয়ে করবেন?

ওয়েব ডেস্ক: আকাশের এক প্রান্ত থেকে উড়ে আসছেন বর। অন্যপ্রান্ত থেকে মেঘের ভেলায় ভাসতে ভাসতে আসছেন কনে। তারপর দুজনের মালা বদল। সিঁদুরদান। বিয়ে। সিনেমায় এমন হয়। সুপারম্যান কায়দায় সিনেমার নায়ক আর নায়িকার কত প্রেমের দৃশ্যই তো বাস্তবে করে দেখতে ইচ্ছে করে। সবটা সম্ভব হয় না। এই ধরুন জমি থেকে ১০০০ ফুট উঁচুতে রোপওয়ের মধ্যে ঝুলতে ঝুলতে বিয়ে। এই ইচ্ছা হলে কী করবেন? মনে হচ্ছে, পাগলামির শেষ নেই, তাই তো! আপনি শুনেই অবাক, আর মহারাষ্ট্রের কোলাপুরে ঘটনাটি ঘটল। 

হ্যাঁ। ১০০০ ফুট উঁচুতে দুপ্রান্ত থেকে ভেসে এলেন বর আর কনে। বিয়ের মণ্ডপ রোপওয়ে। সেখানেই হল শুভ দৃষ্টি, হল মালা বদল। কনে আসলে পর্বতারোহী। পাহাড় চড়ে বেরান হাতের ময়লা সাফ করার মত। আর এই পর্বাতারোহীর সঙ্গে নিজের বিয়েকে স্মরণীয় করে রাখতেই এই কাণ্ড ঘটিয়েছেন বর। 

দেখুন ছবি- 

 

.