ভারতে করোনা রোগী চালান করছে পাকিস্তান, চাঞ্চল্যকর মন্তব্য জম্মু-কাশ্মীরের ডিজির

গোটা বিশ্ব যেখানে করোনা মোাবিলায় লড়াই করছে সেখানে এরকম পরিস্থিতিতেও ভারতের সঙ্গে লড়াই চালিয়ে যাচ্ছে পাকিস্তান

Updated By: Apr 22, 2020, 06:10 PM IST
ভারতে করোনা রোগী চালান করছে পাকিস্তান, চাঞ্চল্যকর মন্তব্য জম্মু-কাশ্মীরের ডিজির

নিজস্ব প্রতিবেদন: দেশে করোনাভাইরাসের সংক্রমণ নিয়ে আতঙ্ক চরমে। এর মধ্যেই আতঙ্ক বাড়াল জম্মু ও কাশ্মীরের ডিজিপির এক বিবৃতি।

জম্মু ও কশ্মীরের ডিজিপি সংবাদমাধ্যমে জানান, পাকিস্তান এখন করোনা রোগী ভারতে চালান করছে। এরকমই একটি বিষয় সামনে এসেছে। অত্যন্ত্ উদ্বেগের বিষয় এটি। এতদিন ওরা জঙ্গি চালান করতো। এবার করোনা রোগী চালান করছে। এর জন্য সাবধানতা অবলম্বন করা প্রয়োজন।

আরও পড়ুন-সংক্রমণের আশঙ্কা, করোনা হাসপাতালগুলিতে বন্ধ হতে পারে মোবাইল ব্যবহার

গোটা বিশ্ব যেখানে করোনা মোাবিলায় লড়াই করছে সেখানে এরকম পরিস্থিতিতেও ভারতের সঙ্গে লড়াই চালিয়ে যাচ্ছে পাকিস্তান। জম্মু ও কাশ্মীরে জঙ্গি পাঠানো থেকে শুরু করে অস্ত্র বিরতি চুক্তি পর্যন্ত লঙ্ঘন করা হচ্ছে। গত ২৪ ঘণ্টায় করোনায় পাকিস্তানে ১৭ জনের মৃত্যু হয়েছে। গোটা দেশে মৃত্যুর সংখ্যা ২০৯। খোদ প্রধানমন্ত্রী ইমরান খান কোয়ারেন্টাইনে চলে গিয়েছেন।

এখনও পর্যন্ত পাওয়া হিসেব অনুযায়ী পাকিস্তানের পঞ্জাব প্রদেশে করোনা আক্রান্তের সংখ্যা ৪৩২৮, সিন্ধে ৩০৫৩, খাইবার পাখতুনখাওয়ায় ১৩৪৫, বালোচিস্তানে ৪৯৫, গিলগিট বালটিস্তানে ২৮৪, ইসালামাবাদে ১৯৪ ও পাক অধিকৃত কাশ্মীরের ৫১ জন।

আরও পড়ুন-এক চিকিৎসক সহ ৬ জনের করোনার সংক্রমণের আশঙ্কা, RG করে কোয়ারেন্টাইনে ৯ চিকিৎসক

এরকম এক পরিস্থিতিতেও পাকিস্তান তার জঙ্গি তালিকা থেকে ১৮০০ জনের নাম সরিয়ে দিয়েছে। এর মধ্যে রয়েছে মুম্বই হামলার মাস্টারমাইন্ড জাকিউর রহমান লকভি। প্রসঙ্গত ওই তালিকায় ছিল ৭৬০০ জন জঙ্গির নাম।

.