Delhi Airport: বিমান থেকে নামিয়ে দেওয়া হল কংগ্রেস নেতা পবন খেড়াকে, চূড়ান্ত নাটক দিল্লি বিমানবন্দরে

বিমানবন্দর থেকে উঠে আসা ভিডিওতে, কংগ্রেস নেতা সুপ্রিয়া শ্রীনাতে, রণদীপ সিং সুরজেওয়ালা, কেসি ভেনুগোপালকেও প্রতিনিধি দলে দেখা যায়। সম্প্রতি, গৌতম আদানি ইস্যুতে সরকারকে আক্রমণ করে এক সাংবাদিক সম্মেলনে নরেন্দ্র দামোদরদাস মোদীকে নরেন্দ্র গৌতমদাস মোদী বলে উল্লেখ করার জন্য পবন খেরা সমালোচিত হন।

Updated By: Feb 23, 2023, 01:12 PM IST
Delhi Airport: বিমান থেকে নামিয়ে দেওয়া হল কংগ্রেস নেতা পবন খেড়াকে, চূড়ান্ত নাটক দিল্লি বিমানবন্দরে

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বৃহস্পতিবার দিল্লি বিমানবন্দরে ইন্ডিগোর একটি বিমানের সামনে একটি বড় নাটক হয়। কংগ্রেসের একটি প্রতিনিধি দলের রায়পুরে পৌঁছানোর কথা ছিল। কংগ্রেস নেতা পবন খেরাকে তাঁর বিরুদ্ধে এফআইআর-এর কারণে বিমান থেকে নামিয়ে দেওয়া হয় বলে জানা গিয়েছে। পুরো প্রতিনিধি দল 'বিজেপি হায় হায়' স্লোগান দিতে শুরু করে। বিমানবন্দর থেকে উঠে আসা ভিডিওতে, কংগ্রেস নেতা সুপ্রিয়া শ্রীনাতে, রণদীপ সিং সুরজেওয়ালা, কেসি ভেনুগোপালকেও প্রতিনিধি দলে দেখা যায়। সম্প্রতি, গৌতম আদানি ইস্যুতে সরকারকে আক্রমণ করে এক সাংবাদিক সম্মেলনে নরেন্দ্র দামোদরদাস মোদীকে নরেন্দ্র গৌতমদাস মোদী বলে উল্লেখ করার জন্য পবন খেরা সমালোচিত হন।

আরও পড়ুন: Gujarat: ভোটের পর নিদান, ব্রিজ বিপর্যয়ে মৃতদের পরিবারকে ১০ লাখ দেওয়ার নির্দেশ আদালতের

সুপ্রিয়া শ্রীনাতে ট্যুইটারে লিখেছেন, ‘আমরা সবাই @IndiGo6E ফ্লাইট 6E 204-তে রায়পুর যাচ্ছি এবং হঠাৎ আমার সহকর্মী @Pawankhera কে বিমান থেকে নামতে বলা হয়েছে। এটা কি ধরনের কাজ? আইনের কোনও শাসন আছে কি? কিসের ভিত্তিতে এবং কার নির্দেশে এটা করা হচ্ছে?’

 

আরও পড়ুন: Adani Group: ভয়ংকর পরিস্থিতি, বুধবার আদানি গ্রুপ কত টাকা হারাল জানলে চোখ কপালে উঠবে

 

কংগ্রেসের তরফে ট্যুইট করে বলা হয়েছে, ‘এটি একটি স্বৈরাচারী মনোভাব। স্বৈরশাসক অধিবেশনের আগে ইডির অভিযান চালিয়েছিলেন এবং এখন তিনি এই ধরণের কাজে নেমে এসেছেন’। কংগ্রেসের ৮৫তম পূর্ণাঙ্গ অধিবেশনে যোগ দিতে রায়পুরে পৌঁছেছিলেন নেতারা। সোমবার, ইডি ছত্তিশগড়ের অন্তত আট কংগ্রেস নেতা এবং পদাধিকারীর বাড়িতে অভিযান চালিয়েছে একটি অর্থ পাচারের মামলার অভিযোগে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

 

.