টিভি সঞ্চালিকা অমৃতাকে বিয়ে করলেন দিগ্বিজয় সিং

প্রেমের কথাটা প্রকাশ্যে আসার পর গোটা দেশ কিছুটা অবাকই হয়েছিল। এবার সেই প্রেমটাই পরিণয়ে পরিণত হল। টিভি সঞ্চালিকা অমৃতা রাইকে বিয়ে করে ফেললেন বর্ষীয়ান কংগ্রেস নেতা দিগ্বিজয় সিং। একের পর বিতর্কিত মন্তব্য করে খবরে থাকা দিগ্বিজয়ের বয়স এখন আমেরিকায় আছেন। সূত্রের খবর ৬৮ বছরের মধ্যপ্রদেশের প্রাক্তন মুখ্যমন্ত্রী ও রাজ্যসভা টিভির কর্মী অমৃতা রাই বিয়েটা চুপিসারে সেরে ফেলেছেন।

Updated By: Sep 6, 2015, 10:45 AM IST
টিভি সঞ্চালিকা অমৃতাকে বিয়ে করলেন দিগ্বিজয় সিং
ছবি- টুইটার থেকে।

ওয়েব ডেস্ক: প্রেমের কথাটা প্রকাশ্যে আসার পর গোটা দেশ কিছুটা অবাকই হয়েছিল। এবার সেই প্রেমটাই পরিণয়ে পরিণত হল। দীর্ঘদিনের জল্পনা সত্যি করে টেলিভিশন সঞ্চালিকা অমৃতা রাইকে বিয়ে করে ফেললেন বর্ষীয়ান কংগ্রেস নেতা দিগ্বিজয় সিং। একের পর বিতর্কিত মন্তব্য করে খবরে থাকা দিগ্বিজয়ের বয়স এখন আমেরিকায় আছেন। সূত্রের খবর ৬৮ বছরের মধ্যপ্রদেশের প্রাক্তন মুখ্যমন্ত্রী ও রাজ্যসভা টিভির কর্মী অমৃতা রাই বিয়েটা চুপিসারে সেরে ফেলেছেন।

গত বছর এপ্রিলে সোশাল মিডিয়ায় দিগ্বিজয় ও অমৃতার বেশ কিছু ঘনিষ্ঠ মুহূর্তের ছবি ফাঁস হয়ে যায়। তারপর দিগ্বিজয় স্বীকার করে নেন। তিনি বলেছিলেন, 'অমৃতার সঙ্গে আমার সম্পর্কের কথা বলতে কোন দ্বিধা নেই।' ২০১৩ সালে দিগ্বীজয়ের স্ত্রী আশা সিংয়ের মৃত্যু হয়। তিনি দীর্ঘদিন ধনে ক্যানসারে ভুগছিলেন। অমৃতার বিবাহবিচ্ছেদ হলেই তিনি তাঁকে বিয়ে করবেন বলে জানিয়েছিলেন।

অমৃতাও টুইটারে জানিয়েছেন, স্বামীর কাছ থেকে ডিভোর্সের জন্য আবেদন জানিয়েছেন। পারস্পরিক আলোচনার মাধ্যমে সেই বিচ্ছেদের চেষ্টা চলছে। বিচ্ছেদ হয়ে গেলেই তিনি দিগ্বীজয়কে বিয়ে করবেন।

.