Cockroach in Flight: বিমানের ফুড এরিয়াতে ঘুরছে আরশোলা, ভিডিয়ো ভাইরাল হতেই নড়েচড়ে বসল বিমান সংস্থা

Cockroach in Flight: গত বছর এক যাত্রীর এরকমই এক অভিজ্ঞতা হয় মুম্বই-ভুবনেশ্বর ইন্ডিগোর উড়ানে। এক যাত্রী খাবার অর্ডার করেন। সেই খাবার আসতেই দেখেন তার উপরে ঘুরেছে আরশোলা

Updated By: Feb 23, 2024, 04:43 PM IST
Cockroach in Flight: বিমানের ফুড এরিয়াতে ঘুরছে আরশোলা, ভিডিয়ো ভাইরাল হতেই নড়েচড়ে বসল বিমান সংস্থা

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বিমান সফরে চমকে উঠলেন যাত্রী। ফ্লাইটের ফুড এরিয়ায় ঘুরে বেড়াচ্ছে আরশোলা। এমনই এক অভিজ্ঞতা হয়েছে এক যাত্রী। তিনি সেই ভিডিয়ো পোস্ট করেছেন সোশ্যাল মিডিয়ায়। সেই ভিডিয়ো পোস্ট করে ওই যাত্রী লিখেছেন ইন্ডিগোর উচিত  এই ধরনের অভিজ্ঞতা যাতে কোনও যাত্রীর না হয় তার ব্য়বস্থা করা। সেই বক্তব্যের উত্তরও দিয়েছে ইন্ডিগো।

আরও পড়ুন-পুলিসি হেফাজত থেকে উধাও বাজেয়াপ্ত ব্রাউন সুগার! এডিজিকে তদন্ত করতে নির্দেশ হাইকোর্টের

ওই যাত্রী লিখেছেন খাবার রাখার জায়গায় আরশোলা দেখে চমকে উঠেছি। সবার আশা থাকে ইন্ডিগো তার বিমানের উপয়ুক্ত রক্ষনাবেক্ষণ করবে। আশাকরা যায় এরকম ঘটনা কীভাবে ঘটল তা খুঁজে দেখবে।

অন্যদিকে, ইন্ডিগোর তরফে ওই ঘটনার ব্যাখ্যা দেওয়া হয়েছে। বলা হয়েছে একটি অপরিস্কার কোণে ওই আরশোলা দেখা গিয়েছে। ওই ভিডিয়ো দেখার পরই আমাদের স্টাফরা সঙ্গ সঙ্গেই উপযুক্ত ব্যবস্থা নিয়েছেন। পাশাপাশি গোটা বিমানটিকেই সাফ করা হয়েছে এবং ইনসেক্টসাইড স্প্রে করা হয়েছে। ইন্ডিগোর বিমান আমরা খুব ভালোভাবে সাফসুতরো রাখি যাতে যাত্রীরা সাচ্ছন্দ বোধ করেন। এরকম ঘটনার জন্য আমরা দুঃখিত।

উল্লেখ্য, ২০২২ সালের অক্টোবরে একরমই একটি ভিডিয়ো পোস্ট করেছিলেন অন্য এক যাত্রী। সেই ভিডিয়োতে দেখা যায় তাঁর খাবার টেবিলে ঘুরে বেড়াচ্ছে আরশোলা। বিমানটি আসছিল পাটনা থেকে দিল্লি।

গত বছর এক যাত্রীর এরকমই এক অভিজ্ঞতা হয় মুম্বই-ভুবনেশ্বর ইন্ডিগোর উড়ানে। এক যাত্রী খাবার অর্ডার করেন। সেই খাবার আসতেই দেখেন তার উপরে ঘুরেছে আরশোলা। তা দেখেই চিত্কার করতে শুরু করেন তিনি। সেই ভিডিয়ো সোস্যাল মিডিয়ায় আপলোডও করে দেন। দেশের এক নামী বিমান সংস্থার বিমানে এমন অস্বাস্থকর পরিস্থিতি দেখে তিনি যথেষ্ঠই আতঙ্কিত। ওই যাত্রী মন্তব্য করে, এই সংস্থাই আবার বিমান দেরির জন্য ক্ষমা চান না।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.