নারকীয় ঘটনার সাক্ষী দিল্লি, ক্লাস টু'য়ের শিশুকে ধর্ষণ ক্লাস ফাইভের ছাত্রের

নভেম্বরের ৮ তারিখ স্কুলের শৌচাগারে ক্লাস ফাইভের ওই যাত্র তার ওপর নির্যাতন চালায়। তার যৌনাঙ্গে একটি কাঠের অংশও ঢুকিয়ে দেওয়া হয় বলে নিজের বাবা মাকে জানিয়েছে শিশুটি। বাড়িতে বিষয়টি না জানানোর জন্যও তাকে হুমকি দেয় অভিযুক্ত।

Updated By: Dec 5, 2017, 09:41 AM IST
নারকীয় ঘটনার সাক্ষী দিল্লি, ক্লাস টু'য়ের শিশুকে ধর্ষণ ক্লাস ফাইভের ছাত্রের
প্রতীকী ছবি

নিজস্ব প্রতিবেদন : কলকাতার জিডি বিড়লা স্কুলে শিশুকে যৌন নির্যাতনের ঘটনা নিয়ে যখন তোলপাড় গোটা রাজ্য থেকে দেশ, ঠিক তখনই সামনে উঠে এল দিল্লির আরও এক নারকীয় ঘটনা। শহরের দ্বারকা এলাকায় একটি স্কুলে ক্লাস টু'য়ের এক শিশুকে যৌন নির্যাতনের অভিযোগ উঠল স্কুলেরই ক্লাস ফাইভের এক ছাত্রের বিরুদ্ধে। গাজিয়াবাদ থানার পুলিস এই ঘটনায় অভিযুক্তের বিরুদ্ধে পস্কো আইনে মামলা রুজু করেছে।

নির্যাতিতার অভিযোগ, নভেম্বরের ৮ তারিখ স্কুলের শৌচাগারে ক্লাস ফাইভের ওই যাত্র তার ওপর নির্যাতন চালায়। তার যৌনাঙ্গে একটি কাঠের অংশও ঢুকিয়ে দেওয়া হয় বলে নিজের বাবা মাকে জানিয়েছে শিশুটি। বাড়িতে বিষয়টি না জানানোর জন্যও তাকে হুমকি দেয় অভিযুক্ত। কিন্তু, ঘটনার পর থেকেই শিশুটির গোপনাঙ্গ থেকে রক্তক্ষরণ হতে থাকায় তাকে চিকিত্সকের কাছে নিয়ে যাওয়া হয়। তখনই গোটা বিষয়টি সামনে উঠে আসে। অভিযুক্তের বিরুদ্ধে এফআইআর দায়ের করা হয় সাইবাবাদ থানায়। পুলিস শিশুটিকে স্কুলে নিয়ে গিয়ে অভিযুক্ত ছাত্রটিকে চিহ্নিত করেছে।

আরও পড়ুন- ২০২২-এর মধ্যে মিডিয়া ও বিনোদন শিল্পে ৮ লাখ চাকরির সুযোগ হতে চলেছে : সিআইআই

নির্যাতিতা শিশুটির বাবা পুলিসকে জানিয়েছেন, ''৮ নভেম্বর দিল্লিতে ধোঁয়াশার কারণে স্কুল ছুটি হয়ে যায়। স্কুল কর্তৃপক্ষ পড়ুয়াদের অভিভাবকদের জানিয়ে দেয় তাদের বাড়ি নিয়ে যেতে। বাকি সবাই কার্যত সঙ্গে সঙ্গেই বাড়ি ফিরে গেলেও, আমার মেয়ে তখনই বেরতে পারেনি। আমার স্কুলে পৌঁছতে কিছুটা দেরি হয়।  ওই সময় মেয়ে শৌচাগারে গেলে তার পিছন পিছন যায় অভিযুক্ত ছাত্রটি। সেখানেই তার ওপর নির্যাতন চালায় সে।''

.