দুধের শিশুকে পিষে দিল ইকো ক্যাব, বিনা চিকিত্‍সায় মত্যু শিশুর

দুধের শিশুকে পিষে দিল ইকো ক্যাব। তারপর চিকিত্‍সার নাম করে পাঁচ ঘণ্টাকে ধরে মাকে সঙ্গে নিয়ে ঘোরালো ড্রাইভার। শেষে বিনা চিকিত্‍সায় মত্যু হল শিশুর। যথারীতি ঘটনাটি ঘটেছে দিল্লিতে। অভিযুক্ত ইকো ক্যাব চালককে গ্রেফতার করেছে পুলিস। উত্তর পশ্চিম দিল্লির মুখার্জি নগরের ঘটনা। শুক্রবার বিকাশ কলোনির বাড়ির বাইরে খেলছিল চার বছরের রোহিত। তার মা বাসন্তী কুমারি লোকের বাড়িতে পরিচারিকার কাজ করেন। বাবা ভবেশ কুমার পেশায় ছুতোর মিস্ত্রি। বিকাশ কলোনিতে ব্যাক করার সময় একটি ইকো ক্যাব রোহিতকে চাপা দেয়। এলাকাবাসী ঘিরে ধরলে রোহিত ও তার মাকে হাসপাতালে নিয়ে যাওয়ার প্রস্তাব দেয় ক্যাবচালক রাহুল। তারপর শুরু হয় নিষ্ঠুর প্রতারণা।

Updated By: Feb 13, 2017, 02:05 PM IST
দুধের শিশুকে পিষে দিল ইকো ক্যাব, বিনা চিকিত্‍সায় মত্যু শিশুর

ওয়েব ডেস্ক: দুধের শিশুকে পিষে দিল ইকো ক্যাব। তারপর চিকিত্‍সার নাম করে পাঁচ ঘণ্টাকে ধরে মাকে সঙ্গে নিয়ে ঘোরালো ড্রাইভার। শেষে বিনা চিকিত্‍সায় মত্যু হল শিশুর। যথারীতি ঘটনাটি ঘটেছে দিল্লিতে। অভিযুক্ত ইকো ক্যাব চালককে গ্রেফতার করেছে পুলিস। উত্তর পশ্চিম দিল্লির মুখার্জি নগরের ঘটনা। শুক্রবার বিকাশ কলোনির বাড়ির বাইরে খেলছিল চার বছরের রোহিত। তার মা বাসন্তী কুমারি লোকের বাড়িতে পরিচারিকার কাজ করেন। বাবা ভবেশ কুমার পেশায় ছুতোর মিস্ত্রি। বিকাশ কলোনিতে ব্যাক করার সময় একটি ইকো ক্যাব রোহিতকে চাপা দেয়। এলাকাবাসী ঘিরে ধরলে রোহিত ও তার মাকে হাসপাতালে নিয়ে যাওয়ার প্রস্তাব দেয় ক্যাবচালক রাহুল। তারপর শুরু হয় নিষ্ঠুর প্রতারণা।

আরও পড়ুন দ্রাবিড়ভূমের সিংহাসন কার দখলে যাবে? সিদ্ধান্ত ঝুলিয়ে রেখেছেন রাজ্যপাল

একের পর এক হাসপাতালের সামনে দিয়ে গাড়ি ঘোরায় রাহুল। প্রতিবার ভিতরে যায় এবং বেরিয়ে এসে বলে রোহিতকে ভর্তি নিতে চাইছে না হাসপাতাল। রোহিতের মায়ের কাছে কোনও মোবাইল ফোন ছিল না। তাই বাড়িতে খবর দিতে পারেননি তিনি। একসময় রোহিত মারা যায়। বাসন্তী দেবীর অভিযোগ, তখন পুলিসকে কিছু না জানাতে শাসানিও দেয় ওই ক্যাবচালক।

আরও পড়ুন  সংগঠিত ক্ষেত্রে ইপিএফ ফাঁকি দেওয়ার হার কমাতে তত্‍পর শ্রম মন্ত্রক

.