Teen Chennai Footballer R Priya: চিকিৎসা-গাফিলতিতে মৃত্যু? বিশ্বকাপের আবহও ম্লান তরুণী ফুটবলারের শোকে...

Justice For Priya: এভাবে করোনার অন্ধগলির মধ্যেই কি ঘুরপাক খাবে চিনের সাধারণ মানুষের জীবন? তবে আপাতত দেখার নতুন করে বড় হতে থাকা এই করোনা-পরিস্থিতি কী ভাবে নিয়ন্ত্রণ করে চিন।

Updated By: Nov 15, 2022, 07:57 PM IST
Teen Chennai Footballer R Priya: চিকিৎসা-গাফিলতিতে মৃত্যু? বিশ্বকাপের আবহও ম্লান তরুণী ফুটবলারের শোকে...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: কুঁড়ির অকাল ঝরে পড়া! শুনতে কাব্যিক লাগলেও বিষয়টি অতি রুক্ষ তিক্ত। চিকিৎসার গাফিলতিতে মারা গেলেন চেন্নাইয়ের এক প্রতিশ্রুতিমান তরুণী ফুটবলার। বছর-আঠারোর এই ফুটবলারের নাম আর প্রিয়া। মাল্টিপল অর্গান ফেলিওর হয়ে রাজীব গান্ধী গভর্নমেন্ট জেনারেল হাসপাতালে মৃত্যু তাঁর। পায়ের লিগামেন্ট ছিঁড়ে গিয়েছিল। ডাক্তারেরা বলেছিলেন, এর জন্য একটি ছোট অপারেশন করতে পারলেই পিয়া সুস্থ হয়ে উঠবেন এবং আগামী দিনে তাঁর খেলতে কোনও অসুবিধাই হবে না! কিন্তু ঘটল বিপত্তি। অপারেশনের কয়েকদিন পরেই আইসিইউ-তে হঠাৎ অচৈতন্য হয়ে পড়েন তিনি। মঙ্গলবার তাঁর মৃত্যু হয়। প্রতিশ্রুতিমান এক ফুটবলারের এই দুঃখজনক মৃত্যুতে উথলে উঠেছে দেশজোড়া শোক। সোশ্যালমিডিয়ায় ট্রেন্ডও করছে #JusticeForPriya!

আরও পড়ুন: সব রেকর্ড ভেঙে সরকার গড়বে বিজেপি, সানন্দে দাবি অমিত শাহের

প্রিয়া চেন্নাইয়ের কুইন মেরি কলেজের ফিজিক্যাল এডুকেশন ডিপার্টমেন্টের প্রথম বর্ষের পড়ুয়া। ক'দিন আগে তাঁর ডান হাঁটুতে একটি অসুস্থতা ধরা পড়ে। দ্রুত ডাক্তারের পরামর্শ নেওয়া হয়। তাঁকে অপারেশনের পরামর্শ দেওয়া হয়। যথারীতি অপারেশন করাও হয়। কিন্তু অপারেশনের পরের দিনেই তাঁর হাঁটুতে রক্ত জমাট বেঁধে যেতে থাকে। তখনই কিছু পরীক্ষা-নিরীক্ষা করা হয়। তাঁর পায়ের কোষ ক্ষতিগ্রস্ত হয়েছে বলে জানা যায়। পরে তাঁর পায়ের ফের অপারেশন করতে হয়। কিন্তু তাঁর পায়ের যন্ত্রণা কমল না। ফলে দ্বিতীয় একটি অপারেশনও করতে হয়। কিন্তু শেষ পর্যন্ত শেষ রক্ষা হয় না। মারা যান প্রিয়া। 

এখন বিভিন্ন মহলের মানুষ প্রিয়া মৃত্যুর প্রকৃত কারণ জানতে চাইছেন।  তা নিয়ে ধীরে ক্ষোভ জমছে। সকলেই এই ঘটনার তদন্তের দাবি জানাচ্ছেন। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.