ভয়ংকর ভিডিয়ো! বাড়িতে ঢুকে দিনের আলোয় যুবতীকে তুলে নিয়ে গেল ১০০ জন, দর্শক পুলিস

মেয়েকে জোর করে বাড়ি থেকে তুলে নিয়ে এসে, টানতে টানতে গাড়িতে বসিয়ে দেওয়া হয়। পুলিস কোনও সহযোগিতা করেনি। নির্বাক দর্শকের মত দাঁড়িয়ে দাঁড়িয়ে গোটা ঘটনা দেখে।

Updated By: Dec 10, 2022, 04:36 PM IST
ভয়ংকর ভিডিয়ো! বাড়িতে ঢুকে দিনের আলোয় যুবতীকে তুলে নিয়ে গেল ১০০ জন, দর্শক পুলিস

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: প্রকাশ্যে দিনের আলোয় ১০০ জন মিলে তুলে নিয়ে গেল বছর ২৪-এর এক তরুণীকে। অপহরণের এই ঘটনাটি ঘটেছে তেলেঙ্গানার রাংগা রেড্ডি বলে এলাকায়। এই ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে। গোটা ঘটনাটি ধরা পড়েছে ক্যামেরায়। জানা গিয়েছে, ১০০ জনের দলটি বাড়ির মধ্যে ঢুকে আসে। বাড়ির মধ্যে থেকে তুলে নিয়ে যায় বছর চব্বিশের ওই তরুণীকে। 

কিন্তু কেন এভাবে বাড়ির মধ্যে ঢুকে এসে তুলে নিয়ে গেল ওই তরুণীকে?
জানা গিয়েছে, এই ঘটনায় মূল অভিযুক্ত কে নবীন রেড্ডি। পেশায় একজন চায়ের দোকানের প্রোমোটার। বয়স ২৬ বছর। পুলিসকে সে জানিয়েছে যে, ওই তরুণীর সঙ্গে তার বিয়ে হয়ে গিয়েছিল। কিন্তু ওই তরুণী দাঁতের চিকিত্সক হওয়ার পর, তাঁর বাবা-মা আচমকাই মত পরিবর্তন করে। মেয়েকে নিয়ে চলে আসে। তাই তার স্ত্রীকে তাঁদের কাছ থেকে ছাড়িয়ে নিয়ে যেতে এসেছিল সে। ওদিকে ওই যুবতীর বাবা, মায়ের অভিযোগ, তাঁদের মেয়েকে জোর করে বাড়ি থেকে তুলে নিয়ে এসে, টানতে টানতে গাড়িতে বসিয়ে দেওয়া হয়। তাঁর মত জানতে চাওয়া হয়নি একবারও। পুলিস কোনও সহযোগিতা করেনি। নির্বাক দর্শকের মত দাঁড়িয়ে দাঁড়িয়ে গোটা ঘটনা দেখে। জোর করা হয় তাঁদের মেয়েকে। যেটা অন্যায়। যেটা পাপ। যেটা কখনও একটা মেয়ের সঙ্গে করা যায় না।

আরও পড়ুন, ৪০০ ফিট গভীর গর্তে ৮ বছরের খুদে! ৬৫ ঘণ্টার উদ্ধার অভিযান শেষে মর্মান্তিক পরিণতি

উড়ে এসে থানায় পড়ল গ্রেনেড, পাঞ্জাবের তরণতারণে পাক রকেট হানা!

অপহরণের ৬ ঘণ্টা পর ওই তরুণীকে উদ্ধার করে পুলিস। এই ঘটনায় জড়িত সন্দেহে ইতিমধ্যেই ১৬ জনকে গ্রেফতার করেছে পুলিস। বাকি অভিযুক্তদের খোঁজে চলছে তল্লাশি। ঘটনায় তদন্ত শুরু করেছে পুলিস। অভিযোগ, অভিযুক্ত আদিবাতলার ওই বাড়িতে এসে ভাঙচুরও চালায়। গোটা ঘটনাটি জনৈক ক্যামেরাবন্দি করে। তারপর তা ভাইরাল হয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়। দেখুন কী ভয়ংকর কাণ্ড ঘটেছে-

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.