সেনা-জঙ্গি গুলির লড়াইয়ে খতম হিজবুল মুজাহিদিন কমান্ডার সবজর বাট

সেনা-জঙ্গি গুলির লড়াইয়ে খতম হিজবুল মুজাহিদিন কমান্ডার সবজর বাট । খতম আরও ৭ জঙ্গি । গতকাল বিকেল থেকে জম্মু-কাশ্মীরের ত্রালে চলছিল গুলির লড়াই। সেখানেই সেনাবাহিনীর গুলিতে খতম সবজর সহ ২ জঙ্গি।

Updated By: May 27, 2017, 02:22 PM IST
সেনা-জঙ্গি গুলির লড়াইয়ে খতম হিজবুল মুজাহিদিন কমান্ডার সবজর বাট

ওয়েব ডেস্ক: সেনা-জঙ্গি গুলির লড়াইয়ে খতম হিজবুল মুজাহিদিন কমান্ডার সবজর বাট । খতম আরও ৭ জঙ্গি । গতকাল বিকেল থেকে জম্মু-কাশ্মীরের ত্রালে চলছিল গুলির লড়াই। সেখানেই সেনাবাহিনীর গুলিতে খতম সবজর সহ ২ জঙ্গি।

২০১৬র ৮ই জুলাই বুরহান ওয়ানির মৃত্যুর পর কমান্ডারের দায়িত্ব পায় সবজর । এদিকে আজ জম্মু-কাশ্মীরের রামপুর সেক্টরে দীর্ঘক্ষণ গুলির লড়াই চলে। সেনার গুলিতে খতম হয়েছে ৬ জঙ্গি । লুকিয়ে থাকা আরও জঙ্গির খোঁজে তল্লাসি চালায় সেনাবাহিনী । রামপুর সেক্টরে কয়েকদিন আগেও অনুপ্রবেশের চেষ্টা হয়। সেবারও সেনাবাহিনীর তত্পরতায় জঙ্গি অনুপ্রবেশ এড়ানো গেছে। গতকালই  দিল্লি পুলিস হাই অ্যালার্ট জারি করে। আশঙ্কা প্রকাশ করা হয়, দেশে ঢুকে পড়েছে ২০ থেকে ২১ জন লস্কর জঙ্গি। নাশকতার আশঙ্কায় মেট্রো, রেলস্টেশন, শপিংমলে বাড়ানো হয় নিরাপত্তা। তার ২৪ ঘণ্টার মধ্যেই জঙ্গি অনুপ্রবেশের চেষ্টা রুখে বড়সড় সাফল্য পেলেন সেনা জওয়ানরা।

সীমান্তে ফের জঙ্গি অনুপ্রবেশের চেষ্টা রুখল সেনাবাহিনী, গুলির লড়াইয়ে খতম চার জঙ্গি

অপেক্ষার শেষ, আজ মাধ্যমিকের রেজাল্ট, ওয়েবসাইটগুলো, এসএমএস নম্বর, সবকিছু জেনে নিন

.