মহারাষ্ট্রের ভিওয়ান্ডিতে হুড়মুড়িয়ে ভেঙে পড়ল বহুতল; মৃত ২, নিখোঁজ বহু

ভিওয়ানডি পুরসভার কমিশনার অশাক রণখম্ব সংবাদমাধ্যমে জানিয়েছেন, বাড়িটি খালি করে দেওয়া হয়েছে। কিন্তু কাউকে কিছু জিজ্ঞাসা না করে কিছু লোক বাড়িটিতে প্রবেশ করে

Updated By: Aug 24, 2019, 08:04 AM IST
মহারাষ্ট্রের ভিওয়ান্ডিতে হুড়মুড়িয়ে ভেঙে পড়ল বহুতল; মৃত ২, নিখোঁজ বহু

নিজস্ব প্রতিবেদন: শুক্রবার গভীর রাতে মুম্বই শহরতলির ভিওয়ান্ডিতে আচমকাই ভেঙে পড়ল বহুতল। ধ্বংসস্তূপে চাপা পড়ে এখনও পর্যন্ত মৃত্যু হয়েছে ২ জনের। নিখোঁজ কমপক্ষে ১৫ জন।

আরও পড়ুন-বাজার চাঙ্গা করতে করছাড়;  রাষ্ট্রায়ত্ত ব্যাঙ্কগুলিকে ৭০,০০০ কোটি, ঘোষণা সীতারমনের

ভিওয়ান্ডির ওই চারতলা বাড়িটিতে থাকতো ২২টি পরিবার। এমনটাই জানিয়েছে পুলিস। ফলে মৃতের সংখ্যা বাড়ার সম্ভাবনা অনেকটাই।

শুক্রবার বেআইনিভাবে তৈরি ওই বাড়িটির একাধিক জায়গায় ফাটল দেখা যায়। রাতেই বাড়িতে থাকা ওইসব পরিবারকে অন্যত্র সরিয়ে নিয়ে যায় পুলিস। কিন্তু কিছু লোক ঘরে ঢোকে তাদের জিনিসপত্র নিয়ে আসার জন্য। তখনই হুড়মুড়িয়ে ভেঙে পড়ে বাড়িটি। ফলে ভেতরে চাপা পড়ে যান অনেকে।

এখনও পর্যন্ত ২ জনের মৃতদেহ উদ্ধার করেছে পুলিস। আহত চারজনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। রাতেই উদ্ধারকাজে নেমেছে এনডিআরএফ। ধ্বংস্তূপের নীচে কেউ চাপা পড়ে রয়েছে কিনা তার খুঁজে দেখছেন এনডিআরএফের কর্মীরা।

আরও পড়ুন-তৃণমূলকে ছাড়, বিজেপিই পয়লা শত্রু, বামেদের সঙ্গে জোট-নির্দেশ দিয়ে বার্তা সনিয়ার

ভিওয়ানডি পুরসভার কমিসনার অশাক রণখম্ব সংবাদমাধ্যমে জানিয়েছেন, বাড়িটি খালি করে দেওয়া হয়েছে। কিন্তু কাউকে কিছু জিজ্ঞাসা না করে কিছু লোক বাড়িটিতে প্রবেশ করে। তখনই সেটি ভেঙে পড়ে। বাড়ি আট বছর আগে তৈরি হয়েছিল। এর জন্য পুরসভার প্রয়োজনীয় অনুমতি নেওয়া হয়নি। এনিয়ে তদন্ত চলছে।

.