BSF Jawan Killed: মেয়ের সম্মান বাঁচাতে প্রতিবাদ, মোদীরাজ্যে বিএসএফ জওয়ানকে পিটিয়ে মারল জনতা

 পুলিসে একটি এফআইআর দায়ের করেছে জওয়ানের পরিবার। ওই এফআইআর নিয়ে পুলিস জানিয়েছে, অভিযুক্ত কিশোরের বাড়িতে যান ওই জওয়ান। তাঁর সঙ্গে ছিল তার দুই ছেলে, ভাইপো। ওই ভিডিয়ো নিয়ে বাকবিতন্ডা শুরু হতেই কিশোরের পরিবারের লোকজন ওই জওয়ানকে গালিগালাজ করতে থাকে

Updated By: Dec 26, 2022, 08:24 PM IST
BSF Jawan Killed: মেয়ের সম্মান বাঁচাতে প্রতিবাদ, মোদীরাজ্যে বিএসএফ জওয়ানকে পিটিয়ে মারল জনতা

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: সীমান্তে বহু বিপজ্জনক পরিস্থিতি পেরিয়ে এসে বাড়ি ফিরে প্রাণ গেল বিএসএফ জওয়ানের। মেয়ের সম্মান বাঁচাতে গিয়ে জনতার রোষের শিকার হলেন ওই জওয়ান। ভয়ঙ্কর ওই ঘটনা ঘটেছে গুজরাটের নাডিয়াডে।

আরও পড়ুন-‘আত্মহত্যা নয়, খুন হয়েছিলেন সুশান্ত সিং রাজপুত’, বিস্ফোরক দাবি ময়নাতদন্তকারীর

কী হয়েছিল আসলে? পুলিস সূত্রে খবর, ওই জওয়ানের মেয়ের একটি আপত্তিকর ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল করে দেয়ে গ্রামের এক কিশোর। এর প্রতিবাদ করতে চাকলাসি গ্রামে ১৫ বছরের ওই কিশোরের বাড়িতে যান ওই বিএসএফ জওয়ান। তা নিয়েই বাকবিতন্ড বেধে যায়। ওই কিশোরের বাড়ির লোকজন জড়ো হয়ে ওই জওয়ানকে পিটিয়ে মেরে ফেলে।

স্থানীয় সূত্রে খবর ওই কিশোর ও জওয়ানের মেয়ে এক স্কুলে পড়ে। তাদের মধ্যে একট সম্পর্ক ছিল। কিন্তু সমস্যা বাধে কিশোরীর আপত্তিকর ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় আপলোড করে দেওয়ার পর। 

এনিয়ে পুলিসে একটি এফআইআর দায়ের করেছে জওয়ানের পরিবার। ওই এফআইআর নিয়ে পুলিস জানিয়েছে, অভিযুক্ত কিশোরের বাড়িতে যান ওই জওয়ান। তাঁর সঙ্গে ছিল তার দুই ছেলে, ভাইপো। ওই ভিডিয়ো নিয়ে বাকবিতন্ডা শুরু হতেই কিশোরের পরিবারের লোকজন ওই জওয়ানকে গালিগালাজ করতে থাকে। এর প্রতিবাদ করতেই তার উপরে চড়াও হয় কিশোরের পরিবারের লোকজন। প্রবল মারধরে ঘটনাস্থলেই মৃত্যু হয় ওই জওয়ানের।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.