Bride Killed Groom: একান্তে সময় কাটাতে হবু বরকে তরুণীর 'ডাক'... রক্তারক্তি কাণ্ড!

একান্তে সময় কাটাতে গিয়ে কী এমন ঘটল?

Updated By: Apr 20, 2022, 06:44 PM IST
Bride Killed Groom: একান্তে সময় কাটাতে হবু বরকে তরুণীর 'ডাক'... রক্তারক্তি কাণ্ড!
প্রতীকী ছবি

নিজস্ব প্রতিবেদন: বিয়ে ঠিক করেছিল বাড়ির লোকজন। নিজের মনের কথা পরিবারকে আগেই জানিয়েছিল তরুণী। কিন্তু শোনেনি পরিবার। তাই 'চরম' পদক্ষেপ নিল তরুণী।

জানা গিয়েছে, বাড়ির ঠিক করা পাত্রকে যে তার পছন্দ নয়, তা জানিয়েছিল তরুণী। কিন্তু এরপরেও বাড়ির লোকজন তার কথা শোনেনি। ফলে, হবু বরকেই খুনের চেষ্টা করল ওই তরুণী। ঘটনাটি ঘটেছে অন্ধ্র প্রদেশের বিশাখাপত্তনমের চোডাভরম এলাকায়। অভিযোগ, একান্তে সময় কাটাতে চেয়ে হবু বরকে ডেকেছিল অভিযুক্ত তরুণী। এরপর ডেটের মাঝেই যুবকের গলায় ধারাল অস্ত্র দিয়ে কোপ মারে সে।

অভিযুক্ত তরুণীর নাম পুষ্পা। আহত যুবকের নাম রামু নায়ড়ু। যুবকটি পেশায় কাউন্সিল অব সায়েন্টিফিক অ্যান্ড ইন্ডাস্ট্রিয়াল রিসার্চের (সিএসআইআর) একজন বিজ্ঞানী। 

জানা গিয়েছে, পুষ্পার পরিবারের তরফে রামুকে পাত্র হিসেবে বেছে নেওয়া হয়েছিল। কিন্তু রামুকে যে তার পছন্দ নয়, তা পরিবারকে জানিয়েছিল অভিযুক্ত তরুণী। পরিবার তার কথা না শোনেনি। ওই পাত্রর সঙ্গেই পুষ্পার বিয়ে ঠিক করে। ফলে চরম পদক্ষেপ নেয় সে। 
 
একান্তে সময় কাটাতে চেয়ে যুবককে ডাকে তরুণী। এরপর যুবকের গলায় কোপ মারে। আশঙ্কাজনক অবস্থায় রামুকে হাসপাতালে ভর্তি করা হয়। অভিযুক্ত তরুণীকে গ্রেফতার করেছে পুলিস।     

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  
      

.