Gujarat: মজার ছলে মলদ্বারে এয়ার কম্প্রেসর পাইপ ঢুকিয়ে দেয় বন্ধু, কিশোরের 'চরম' পরিণতি

খেলতে খেলতে কিশোরের মলদ্বারে এয়ার কম্প্রেসর পাইপ ঢুকিয়ে দেয় বন্ধুরা। শরীরে হঠাৎ হাওয়া বেড়ে যাওয়ায় সেখানেই অজ্ঞান হয়ে যায় ছেলেটি। পরে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা তাকে মৃত বলে ঘোষণা করেন।

Updated By: Jul 16, 2022, 06:28 PM IST
Gujarat: মজার ছলে মলদ্বারে এয়ার কম্প্রেসর পাইপ ঢুকিয়ে দেয় বন্ধু, কিশোরের 'চরম' পরিণতি

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: মজার ছলে বন্ধুরা কত কী না করে! সেই মজাই কখন বিপদ ডেকে আনে, তা কে বলতে পারে? যেমনটা ঘটেছে গুজরাতের মেহসানা জেলায়।

বন্ধুদের সঙ্গে খেলতে গিয়েছিল এক কিশোর। খেলতে খেলতে কিশোরের মলদ্বারে এয়ার কম্প্রেসর পাইপ ঢুকিয়ে দেয় বন্ধুরা। শরীরে হঠাৎ হাওয়া বেড়ে যাওয়ায় সেখানেই অজ্ঞান হয়ে যায় ছেলেটি। পরে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা তাকে মৃত বলে ঘোষণা করেন। ইতিমধ্যে অভিযুক্ত কুলদীপ বিজয়ভাইকে গ্রেফতার করেছে পুলিস।

যে এলাকায় কিশোর খেলতে গিয়েছিল সেখানে একটি নির্মাণ কাজ চলছে। সেখানকার একজন জানান, এয়ার কম্প্রেসর মেশিন ব্যবহার করে পোশাকে আটকে থাকা ময়লা পরিষ্কার করত শ্রমিকরা। ঘটনার সময় সেখানে কেউ ছিল না। শ্রমিকরা দুপুরের খাবার খেতে গিয়েছিলেন। তখনই মৃত কিশোর এবং তার বন্ধুরে এসে, ওই কাণ্ড ঘটায়। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.