ফের যুদ্ধবিরতি লঙ্ঘন করে গুলি চালাল পাকিস্তান, শহিদ বিএসএফ জওয়ান

সংঘর্ষবিরতি চুক্তি অমান্য করে ফের রাতভর সীমান্তে গোলাগুলি চালাল পাকিস্তান। বৃহস্পতিবার রাতভর জম্মু ও কাশ্মীরের আরএসপুরা সেক্টরে আছড়ে পড়ে পাকিস্তানি গোলা। গোলার আঘাতে এক বিএসএফ জওয়ান শহিদ হয়েছেন। মূলত বসতি এলাকা লক্ষ্য করে এদিন হামলা চালায় পাক বাহিনী। ফলে পাক গোলায় বেশ কয়েকজন সাধারণ মানুষ আহত হয়েছেন বলে খবর মিলেছে। 

Updated By: May 18, 2018, 07:48 AM IST
ফের যুদ্ধবিরতি লঙ্ঘন করে গুলি চালাল পাকিস্তান, শহিদ বিএসএফ জওয়ান

ওয়েব ডেস্ক: সংঘর্ষবিরতি চুক্তি অমান্য করে ফের রাতভর সীমান্তে গোলাগুলি চালাল পাকিস্তান। বৃহস্পতিবার রাতভর জম্মু ও কাশ্মীরের আরএসপুরা সেক্টরে আছড়ে পড়ে পাকিস্তানি গোলা। গোলার আঘাতে এক বিএসএফ জওয়ান শহিদ হয়েছেন। মূলত বসতি এলাকা লক্ষ্য করে এদিন হামলা চালায় পাক বাহিনী। ফলে পাক গোলায় বেশ কয়েকজন সাধারণ মানুষ আহত হয়েছেন বলে খবর মিলেছে। 

পাকিস্তানের সংঘর্ষবিরতি অবমাননায় প্রাণহানি রুখতে সীমান্তবর্তী গ্রামগুলির বাসিন্দাদের বাড়ির বাইরে বেরোতে নিষেধ করা হয়েছে। সীমান্ত থেকে ৩ কিলোমিটারের মধ্যে সমস্ত স্কুল বন্ধ রাখতে বলেছে প্রশাসন। 

বুধবার রাতেও জম্মু কাশ্মীরের সাম্বা জেলায় আন্তর্জাতিক সীমান্তের ওপার থেকে চালায় পাকিস্তান। সেদিনও শহিদ হয়েছিলেন এক বিএসএফ জওয়ান। বিনা প্ররোচনায় গোলা ছুড়ে সেদিন ভারতীয় চৌকিগুলি ধ্বংস করার চেষ্টা করে পাক বাহিনী। 

.