দিল্লি-কলকাতা উড়ানে বোমাতঙ্ক, বিমানে বাংলার ৩ সাংসদ

বুধবার দুপুর ২.২০ মিনিটে দিল্লি থেকে ওড়ার কথা ছিল এয়ার ইন্ডিয়ার বিমানটির।

Updated By: Mar 28, 2018, 04:51 PM IST
দিল্লি-কলকাতা উড়ানে বোমাতঙ্ক, বিমানে বাংলার ৩ সাংসদ

নিজস্ব প্রতিবেদন : দিল্লি বিমানবন্দরে বিমানে বোমাতঙ্ক। আর তাতেই নাজেহাল দশা পশ্চিমবঙ্গের ৩ সাংসদের। বুধবার বেলা ২.২০ মিনিটে এয়ার ইন্ডিয়ার বিমানে কলকাতা ফেরার কথা ছিল বাংলার ৩ সাংসদ শিশির অধিকারী, শুভেন্দু অধিকারী ও কাকলি ঘোষ দস্তিদারের। দিল্লি-কলকাতা সেই উড়ানে বোমা রাখা আছে বলে খবর মেলায়, যাত্রীদের নামিয়ে তল্লাশি শুরু করে সিআইএসএফ।

জানা গেছে, এদিন দুপুর ২.২০ মিনিটে দিল্লি থেকে ওড়ার কথা ছিল এয়ার ইন্ডিয়ার বিমানটির। কিন্তু দীর্ঘ সময় পেরিয়ে গেলেও বিমানটি না ছাড়ায় যাত্রীদের মধ্যে বিভ্রান্তি ছড়ায়। এরপরই বিমানসংস্থার পক্ষ থেকে যান্ত্রিক ত্রুটির কথা জানানো হয়। একঘণ্টার দাঁড়িয়ে পড়ে বিমান।

আরও পড়ুন, আসানসোলে ফের নতুন করে সংঘর্ষ, গুরুতর জখম পুলিসকর্মী

এরপর ফের ৩.৩০ মিনিট নাগাদ জানানো হয় বিমানে বোমা রাখা রয়েছে! বিমানযাত্রীদের অভিযোগ, তারপরেও বিমানসংস্থা বা বিমানবন্দরের তরফে কোনও তত্পরতা দেখা যায়নি। বিমানেই বসিয়ে রাখা হয় যাত্রীদের।

এদিকে ওই বিমানেই উপস্থিত ছিলেন বাংলার তিন সাংসদ শিশির অধিকারী, শুভেন্দু অধিকারী ও কাকলি ঘোষ দস্তিদার। জানা গেছে, শিশির অধিকারী-ই প্রথমে বিমানের মধ্যে চিত্কার-চেঁচামেচি শুরু করেন। সাংসদকে তত্পর হতে দেখেই বিক্ষোভ দেখাতে থাকেন বিমানের অন্য যাত্রীরা।

আরও পড়ুন, ব্যাঙ্ক থেকে বেরনোর সময় চুরি ২ ব্যাগ টাকা, উদ্ধার সিসিটিভি ফুটেজ দেখে

বিক্ষোভের মুখে পড়ে অবশেষে বিমান থেকে সব যাত্রীদের নামিয়ে তল্লাশি শুরু করে কর্তৃপক্ষ। কিন্তু ইতিমধ্যেই প্রায় ২ ঘণ্টা সময় পেরিয়ে যায়। শেষ পাওয়া খবর অনুযায়ী, বিমান কখন ছাড়বে তা এখনও নিশ্চিত করে কিছু জানায়নি এয়ার ইন্ডিয়া কর্তৃপক্ষ। বিমানবন্দর টার্মিনালেই অপেক্ষা করছেন ৩ সাংসদ।

.