Shah Rukh Khan At Vaishno Devi Temple: মক্কায় ওমরাহ করে ফিরেই বৈষ্ণোদেবীতে শাহরুখ, মুখ খুললেন বিজেপির মন্ত্রী

বহুদিন পর ফের পাঠান ছবির মাধ্যমে পর্দায় ফিরছেন শাহরুখ। সেই ছবি একটি গানও রিলিজ করেছে ইউটিউবে। এনিয়ে সমালোচনাও শুরু হয়ে গিয়েছে। অনেকেই পাঠান-এর বেশরম গানটিকে আদ্যপান্ত টুকলি বলে দেগে দিয়েছেন

Updated By: Dec 14, 2022, 06:22 PM IST
Shah Rukh Khan At Vaishno Devi Temple: মক্কায় ওমরাহ করে ফিরেই বৈষ্ণোদেবীতে শাহরুখ, মুখ খুললেন বিজেপির মন্ত্রী

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: মাথায় টিকা। বৈষ্ণোদেবী মন্দিরে নিরাপত্তা কর্মীদের ঘোরাটোপে কালো পোষাকে শাহরুখ খান। সম্প্রতি সোশ্য়াল মিডিয়ায় ভাইরাল হয়েছে কিং খানের এই ছবি। সম্প্রতি মক্কা থেকে ওমরাহ(সংক্ষিপ্ত হজ) করে ফিরেই বৈষ্ণোদেবীতে শাহরুখকে দেখে সোশ্যাল মিডিয়ায় সরব হয়েছে অনেকেই। ফাইন ব্যালান্স বলে কটাক্ষও করেছেন অনেকে। তবে 'পাঠান'-এ দীপিকার গেরুয়া বিকিনি নিয়ে সরব হলেও শাহরুখের ব্যাপারে কিছুটা নরম গেরুয়া শিবিরের একাংশ। 

আরও পড়ুন- নির্লজ্জের মত নকল! দীপিকা-শাহরুখের আগুন ঝরানো 'বেশরম' বিদেশি সুরের কপিক্যাট?

বলিউডের নায়কদের ধর্মবিশ্বাস নিয়ে কথা বলছিলেন মধ্যপ্রদেশের বিজেপির মন্ত্রী নরোত্তম মিশ্র। সম্প্রতি আমির খানকেও দেখা গিয়েছে প্রাক্তন স্ত্রী কিরণ রাওয়ের সঙ্গে কলস পুজো করতে। এবার শাহরুখ খান। এনিয়ে নরোত্তম মিশ্র বলেন, সমাজ জাগছে। এটা সবাই বুঝলে ভালো। যে যার নিজের বিশ্বাস মতো করে ধর্মাচরণ করার অধিকার সবারই রয়েছে। এটাই শুধু বলব, আস্থা অনুযায়ী নিজের মতো করে পুজোপাট করুন কিন্তু তাতে যেন কারও ভাবাবেগে আঘাত না করে।

উল্লেখ্য, সম্প্রতি মক্কা থেকে ওমরাহ করে ফিরেছেন শাহরুখ। সাদা পোষাকে তাঁর সেই ছবি দেখেছেন অনেকেই। এবার গত সোমবার জম্মুর বৈষ্ণোদেবী মন্দিরে যান শাহরুখ খান। বহুদিন পর ফের পাঠান ছবির মাধ্যমে পর্দায় ফিরছেন শাহরুখ। সেই ছবি একটি গানও রিলিজ করেছে ইউটিউবে। এনিয়ে সমালোচনাও শুরু হয়ে গিয়েছে। অনেকেই পাঠান-এর বেশরম গানটিকে আদ্যপান্ত টুকলি বলে দেগে দিয়েছেন। 'বেশরম' গানটির ঝিম ধরানো বিটস নাকি টোকা জেইনের 'মাকেবা' থেকে। ফরাসি গীতিকার ও গায়িকা জেইন। ২০১৫ সালের ৬ নভেম্বর রিলিজ করে তার স্টুডিও অ্যালবাম 'জানাকা'। সেই অ্যলবামেরই গান 'মাকেবা'। যা  লিখেছিলেন তিনি নিজেই। নেটিজেনরা এই 'মাকেবা'র ট্র্যাক বিটসের সঙ্গেই মিল খুঁজে পেয়েছেন। 'বেশরম' গানটির ঝিম ধরানো বিটস নাকি এই 'মাকেবা' বিটসেরই কার্বন কপি! আর তারপরই সমালোচনায় ধুইয়ে দিয়েছেন বিশাল-শেখরকে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.