পাকিস্তানের জন্য হাওয়াই চটি অর্ডার করলেন বিজেপি নেতা!

ইসলামাবাদে বন্দি অবসরপ্রাপ্ত ভারতীয় নৌসেনা আধিকারিক কুলভূষণ যাদবের সঙ্গে দেখা করতে গিয়ে হেনস্থার স্বীকার হন তাঁর মা ও স্ত্রী। স্বামীর সঙ্গে দেখা করতে গিয়ে কুলভূষণ যাদবের স্ত্রীকে খুলতে হয়েছে মঙ্গলসূত্র। খুলে নেওয়া হয়েছে তাঁর জুতো জোড়া। একই হেনস্থার মুখে পড়তে হয় তাঁর মাকেও।

Updated By: Dec 29, 2017, 04:16 PM IST
পাকিস্তানের জন্য হাওয়াই চটি অর্ডার করলেন বিজেপি নেতা!

নিজস্ব প্রতিবেদন : ভারতে নিযুক্ত পাক হাই কমিশনারের জন্য এবার একটি হাওয়াই চটি অর্ডার করলেন এক বিজেপি নেতা। অনলাইন সাইট আমাজনে হাওয়াই চটি অর্ডার করেছেন তিনি। ইসলামাবাদে বন্দি অবসরপ্রাপ্ত ভারতীয় নৌসেনা আধিকারিক কুলভূষণ যাদবের সঙ্গে দেখা করতে গিয়ে হেনস্থার স্বীকার হন তাঁর মা ও স্ত্রী। স্বামীর সঙ্গে দেখা করতে গিয়ে কুলভূষণ যাদবের স্ত্রীকে খুলতে হয়েছে মঙ্গলসূত্র। খুলে নেওয়া হয়েছে তাঁর জুতো জোড়া। একই হেনস্থার মুখে পড়তে হয় তাঁর মাকেও। গোটা ঘটনার নিন্দায় মুখর হয়েছে ভারত। সেই ঘটনার প্রতিবাদে এমন সিদ্ধান্ত বলে জানিয়েছেন বিজেপি নেতা তাজিন্দর বগ্গা। অর্ডারের বিলটি টুইট করেছেন তিনি।

 

টুইটে বিজেপি নেতা লিখেছেন, ''পাকিস্তানের যখন আমাদের জুতোর এতটাই প্রয়োজন, তখন চলুন আমরা কয়েকজোড়া কিনে দিই।'' দলের সদস্যদের প্রতি তাঁর আবেদন, প্রত্যেকে যেন একজোড়া করে স্লিপার কিনে পাকিস্তানকে পাঠান। সেই সঙ্গে ক্রয় করার বিলটিও যেন #JutaBhejoPakistan ট্যাগ দিয়ে টুইট করেন সকলেই।

আরও পড়ুন- সাক্ষাতেও 'অমানবিকতা'র দেওয়াল তুলল পাকিস্তান

তাজিন্দর বগ্গার অর্ডারর স্লিপের ঠিকানা নতুন দিল্লির চাণক্যপুরীর পাক দূতাবাস। এই টুইট নিয়ে ইতিমধ্যেই হই চই পড়েছে রাজনৈতিক মহলে।

.