'অ্যাটক ইজ দ্য বেস্ট ডিফেন্স'নীতি মেনে রণকৌশল বদলাচ্ছে বিজেপি

বিরোধী আক্রমণের মুখে রণকৌশল বদলাতে চলেছে বিজেপি। কংগ্রেস সাফ জানিয়ে দিয়েছে, বিদেশমন্ত্রী সুষমা স্বরাজ, রাজস্থানের মুখ্যমন্ত্রী বসুন্ধরা রাজে সিন্ধিয়া এবং মধ্যপ্রদেশের মুখ্যমন্ত্রী শিবরাজ সিং চৌহান ইস্তফা না দিলে সংসদের অধিবেশন চলতে দেবে না বিরোধীরা। আর তার জেরেই এবার প্রতিরোধের পথে মোদী সরকার। বিরোধীদের ওপর চাপ বাড়াতে স্ট্র্যাটেজি বদল করছে বিজেপি।  

Updated By: Jul 22, 2015, 10:22 AM IST

ওয়েব ডেস্ক: বিরোধী আক্রমণের মুখে রণকৌশল বদলাতে চলেছে বিজেপি। কংগ্রেস সাফ জানিয়ে দিয়েছে, বিদেশমন্ত্রী সুষমা স্বরাজ, রাজস্থানের মুখ্যমন্ত্রী বসুন্ধরা রাজে সিন্ধিয়া এবং মধ্যপ্রদেশের মুখ্যমন্ত্রী শিবরাজ সিং চৌহান ইস্তফা না দিলে সংসদের অধিবেশন চলতে দেবে না বিরোধীরা। আর তার জেরেই এবার প্রতিরোধের পথে মোদী সরকার। বিরোধীদের ওপর চাপ বাড়াতে স্ট্র্যাটেজি বদল করছে বিজেপি।  

উত্তরাখণ্ড,পশ্চিমবঙ্গ ও কেরালার মত বিরোধী শাসিত রাজ্যগুলিতে সরকারের বিভিন্ন কেলেঙ্কারি নিয়ে সরব হতে চলেছেন তাঁরা। রাজ্যসভার পর আজ ব্যপম ও ললিত গেট কেলেঙ্কারি নিয়ে অচল হতে পারে লোকসভাও। দুর্নীতি ইস্যুতে বিক্ষোভ-ধর্নার কর্মসূচি নিয়েছে কংগ্রেস। কর্মসূচিতে অংশ নেবেন সোনিয়া গান্ধী ও রাহুল গান্ধীর। লোকসভায় দলের ৪৪ জন সাংসদকেই হাজির থাকার নির্দেশ দিয়েছেন সোনিয়া গান্ধী। পাশাপাশি অন্য বিরোধী দলগুলিকেও পাশে পেতে তত্‍পর  সোনিয়া।

.