দুই জায়ান্ট শপিং পোর্টাল দিচ্ছে ৮০ শতাংশ ছাড়!

উত্সব মরশুমের এখনও বহু দেরি, কিন্তু তার আগেই দুই শপিং জায়ান্ট পোর্টাল দিচ্ছে মেগা সেল। অ্যামাজন ও ফ্লিপকার্ট। আগামী ১১ মে থেকে শুরু হচ্ছে অ্যামাজনের 'গ্রেট ইন্ডিয়া সেল'। চলবে ১৪ মে পর্যন্ত। অন্যদিকে ফ্লিপকার্ট ঠিক তারপরই ১৪ মে থেকে ১৮ পর্যন্ত দেবে 'বিগ ১০' সেল।

Updated By: May 7, 2017, 10:40 AM IST
দুই জায়ান্ট শপিং পোর্টাল দিচ্ছে ৮০ শতাংশ ছাড়!

ওয়েব ডেস্ক : উত্সব মরশুমের এখনও বহু দেরি, কিন্তু তার আগেই দুই শপিং জায়ান্ট পোর্টাল দিচ্ছে মেগা সেল। অ্যামাজন ও ফ্লিপকার্ট। আগামী ১১ মে থেকে শুরু হচ্ছে অ্যামাজনের 'গ্রেট ইন্ডিয়া সেল'। চলবে ১৪ মে পর্যন্ত। অন্যদিকে ফ্লিপকার্ট ঠিক তারপরই ১৪ মে থেকে ১৮ পর্যন্ত দেবে 'বিগ ১০' সেল।

ফ্লিপকার্টের এই 'বিগ ১০' সেল অবশ্য এই জায়ান্ট শপিং পোর্টালের ফ্ল্যাগশিপ 'দ্যা বিগ বিলিয়ন ডেজ' সেল থেকে আলাদা। ই-কমার্স দুনিয়ায় তাদের ১০ বছর পূর্তি উপলক্ষে এই সেল দিচ্ছে সংস্থা। জানিয়েছেন সংস্থার CEO কৃষ্ণমূর্তি।

দুই পোর্টালই ফ্যাশন, স্মার্টফোন, ইলেকট্রনিক্স, স্মার্ট টেলিভিশন, ঘর সাজানোর জিনিসে এই ছাড় দিচ্ছে। কোনও কোনও ক্ষেত্রে ছাড়ের পরিমাণ ৮০ শতাংশ। গুগল-AT কিয়ারনে রিপোর্ট অনুযায়ী, ২০২০ সালের মধ্যে ভারতে অনলাইন শপার্সের সংখ্যা সাড়ে ৩ গুণ বেড়ে হবে ১৭৫ মিলিয়ন। ২০১৫ সালে এটাই ছিল ৫০ মিলিয়ন।

আরও পড়ুন, জীবাণু হামলার হুমকি এল তথ্য প্রযুক্তি সংস্থা উইপ্রোতে

.