মাথায় বন্দুক ঠেকিয়ে বিয়ের জন্য চাপ জনপ্রিয় অভিনেত্রীকে, তুলকালাম হোটেল

অল্পের জন্য প্রাণে বাঁচলেন পুলিস সুপার

Updated By: May 26, 2019, 02:35 PM IST
মাথায় বন্দুক ঠেকিয়ে বিয়ের জন্য চাপ জনপ্রিয় অভিনেত্রীকে, তুলকালাম হোটেল

নিজস্ব প্রতিবেদন: ভোজপুরী অভিনেত্রীকে পণবন্দি করে চলল গোলাগুলি। তুলকালাম হল উত্তরপ্রদেশের এক হোটেলে। অল্পের জন্য প্রাণে বাঁচলেন পুলিস সুপার।

আরও পড়ুন-তৃণমূলের বুথ এজেন্টকে রাস্তায় ফেলে মার, টাকা লুট বিজেপি কর্মীদের

শনিবার সোনভদ্র জেলার রবার্টসগঞ্জের একটি হোটেলে ওঠেন ভোজপুরী ছবির অভিনেত্রী রীতু সিং। শ্যুটিংয়ের জন্যই তিনি রবার্টসগঞ্জে এসেছিলেন। আর সেখানেই বিপত্তি। তাঁর পেছনে পেছনে শহরে চলে আসেন পঙ্কজ ত্রিপাঠি নামে এক যুবক। বহুদিন ধরেই পঙ্কজ ওই অভিনেত্রীকে বিয়ে করতে চান।

হোটেলের ধরে সোজা ঢুকে পড়ে পঙ্কজ। এরপর একেবারে সিনেমার কায়দায় অভিনেত্রীর মাথায় বন্দুক ঠেকিয়ে জোর করে সিঁদুর দেওয়ার হুমকি দিতে থাকে। প্রবল শোরগোল শুরু হয়ে যায় হোটেলে।

শ্যুটিংয়ের জন্য ওই হোটেলেই উঠেছিলেন মুম্বই থেকে আসা ক্রু-রা। তারাই পুলিসকে খবর দেন। এর মধ্যেই অশোক নামে এলাকার এক তরুণ পঙ্কজকে বাধা দিতে গেলে সে সোজা গুলি চালিয়ে দেয় অশোককে লক্ষ্য করে। আশঙ্কাজনক অবস্থায় তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

আরও পড়ুন-শ্রীলঙ্কা থেকে লক্ষদ্বীপে ঢুকছে ১৫ আইএস জঙ্গি, কেরলে জারি হাই অ্যালার্ট

তীব্র উত্তেজনার মধ্যেই হোটেলে চলে আসে পুলিস সুপার। তিনি পঙ্কজকে বোঝানোর চেষ্টা করলে ফের সে গুলি চালিয়ে দেয়। অল্পের জন্য বাঁচেন পুলিস সুপার। তাঁর কান ঘেঁসে গুলি বেরিয়ে যায়। এর মধ্যেই পুলিস ঝাঁপিয়ে পড়ে পঙ্কজকে গ্রেফতার করে।

.