Bengaluru farmer incident: ভগবানের পালটা মার! ধুতি পরে ঢুকতে বাধা, ৩.৫৬ কোটি কর বাকির দায়ে মলেই ঝুলল তালা...

Bengaluru GT Mall Sealed: গার্ডরা ওই কৃষককে বলে যে, মলের ম্যানেজমেন্ট ধুতি পরে কাউকে ভিতরে ঢোকার অনুমতি দেয় না। তাই তাঁকে প্যান্ট পরেই প্রবেশ করতে হবে।

Updated By: Jul 19, 2024, 07:19 PM IST
Bengaluru farmer incident: ভগবানের পালটা মার! ধুতি পরে ঢুকতে বাধা, ৩.৫৬ কোটি কর বাকির দায়ে মলেই ঝুলল তালা...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ভগবানের পালটা মার! ধুতি পরে আসায়, কৃষককে মলে ঢুকতে দেওয়া হয়নি। ধুতি পরে আসার কারণেই তাঁকে মলে প্রবেশ করার অনুমতি দেয়নি মল কর্তৃপক্ষ। এবার বেঙ্গালুরুর সেই জিটি মলেই ঝুলল তালা! ৩.৫৬ কোটি টাকা সম্পত্তি কর বাকি থাকার কারণে 'সিল' করে দেওয়া হয়েছে মলটি। অবিলম্বে ৩১ জুলাইয়ের মধ্যে বকেয়া করের টাকা মেটানোর জন্য মল কর্তৃপক্ষকে নোটিসও পাঠিয়েছে নাগরিক সংস্থা ব্রুহাত বেঙ্গালুরু মহানগর পালিকে (BBMP)। 

বৃহস্পতিবার ওই মলে তালা ঝুলিয়ে দেওয়া হয়েছে। বাতিল করা হয়েছে মলটির ট্রেড লাইসেন্সও। আর এর ঠিক ২ দিন আগে মঙ্গলবারই ধুতি পরে ওই মলে ঢুকতে গিয়ে অপমানিত হন ওই কৃষক। সেই ভিডিয়ো ভাইরাল হয়। সেই ঘটনার ভিডিয়ো ভাইরাল হওয়ার পর নেটিজেনরা তীব্র ধিক্কার জানান। বাবাকে নিয়ে শপিং মলে সিনেমা দেখতে গিয়েছিলেন ছেলে। কিন্তু মলে ঢোকার আগেই বাধা দেওয়া হয়। ধুতি পরে ঢোকা যাবে না! নামী মলে চূড়ান্ত অপমান করা হয় পেশায় কৃষক ওই বয়স্ক ব্যক্তিকে। মলের গার্ড তাঁদের ঢুকতে বাধা দেয়। মলের গার্ডরা কৃষকের ধুতি নিয়ে আপত্তি তোলে। গার্ডরা ওই কৃষককে বলে যে, মলের ম্যানেজমেন্ট ধুতি পরে কাউকে ভিতরে ঢোকার অনুমতি দেয় না। তাই তাঁকে প্যান্ট পরেই প্রবেশ করতে হবে।

এই বলে ওই মলের গার্ডরা ওই কৃষক ও তাঁর ছেলেকে মলে ঢুকতে দেয় না। ফিরে যান তাঁরা। এই ঘটনার পর বুধবরার সকালে কৃষক ইউনিয়নের তরফে ওই মলের বাইরে বিক্ষোভও দেখানো হয়। প্রসঙ্গত, এর আগে বেঙ্গালুরুতেই এরকমই একটি ঘটনায় মাথায় বস্তা নিয়ে মেট্রোয় ঢুকতে বাধা দেওয়া হয় এক কৃষককে। কারণ তাঁর পোশাক ছিল ময়লা। ময়লা পোশাক পরে মেট্রোয় চড়া যাবে না, এমনই হুলিয়া জারি করেছিলেন অফিসাররা। সেই ঘটনাটির ভিডিয়োও ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। এই অমানবিক ঘটনায় তীব্র ধিক্কার জানান নেটিজেনরা। পরে সেই নিরাপত্তা সুপারভাইজারকে পদ থেকে বরখাস্তও করা হয়। 

আরও পড়ুন, Microsoft Outage: দেশজুড়ে বাতিল ২০০-র বেশি উড়ান! কেন বিগড়ায় উইন্ডোজ? সমস্যা কী মিটল...

12ft King Cobra Viral Video: হাড়হিম ভিডিয়ো, বাড়ির বাগানে ঝুলছে ১২ ফিটের কিং কোবরা! তেড়ে এল ফণা উঁচিয়ে...

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.