ব্যাঙ্ক থেকে ঋণ নিয়েছেন? তাহলে সাবধান!

ব্যাঙ্ক থেকে ঋণ নিয়েছেন? এখনও শোধ করে উঠতে পারেননি? তাহলে এখনই সাবধান হয়ে যান, বিপদে কিন্তু পড়তে পারেন। অন্তত কোর্টের নির্দেশ কিন্তু তাই বলছে। কোর্টের নির্দেশ অনুসারে এবার ঋণের টাকা ব্যাঙ্ক অনায়াসেই আপনার সেভিংস অ্যাকাউন্ট থেকে তুলে নিতে পারে। আর তার জন্য আপনাকে কোনও রকম নোটিস দেবে না ব্যাঙ্ক। মাদ্রাস হাইকোর্টের একটি ডিভিশন বেঞ্চ এই রায় দিয়েছে।

Updated By: Jun 18, 2016, 04:50 PM IST
ব্যাঙ্ক থেকে ঋণ নিয়েছেন? তাহলে সাবধান!

ওয়েব ডেস্ক : ব্যাঙ্ক থেকে ঋণ নিয়েছেন? এখনও শোধ করে উঠতে পারেননি? তাহলে এখনই সাবধান হয়ে যান, বিপদে কিন্তু পড়তে পারেন। অন্তত কোর্টের নির্দেশ কিন্তু তাই বলছে। কোর্টের নির্দেশ অনুসারে এবার ঋণের টাকা ব্যাঙ্ক অনায়াসেই আপনার সেভিংস অ্যাকাউন্ট থেকে তুলে নিতে পারে। আর তার জন্য আপনাকে কোনও রকম নোটিস দেবে না ব্যাঙ্ক। মাদ্রাস হাইকোর্টের একটি ডিভিশন বেঞ্চ এই রায় দিয়েছে।

সম্প্রতি, তামিলনাড়ু বিদ্যুত্‍ দপ্তরের একজন অবসরপ্রাপ্ত কর্মীর সেভিংস অ্যাকাউন্ট থেকে ঋণ আদায় বাবদ প্রায় ৭৫ হাজার টাকা কেটে নিয়েছে ব্যাঙ্ক। এরপরই হাইকোর্টে একটি মামলা করেন তিনি। আদালত সবদিক বিচার করে জানিয় দেয় ব্যাঙ্ক ন্যাজ্য কাজই করেছে। সেই সঙ্গে এও জানিয়ে দেওয়া হয়, কোনও ব্যক্তি ঋণ পরিশোধ করতে দেরি করলে তা পর্যায়ক্রমে বিনা অনিমতিতে ব্যাঙ্ক তাঁর সেভিংস অ্যাকাউন্ট থেকে কেটে নিতে পারে।

অতয়েব, সাবধান ঋণ নেওয়ার সময়ও। আবার পরিশোধ করার সময়ও।

.