মন্দির থেকে চুরি ১০ লক্ষ টাকার চুল

একেবারে পুকুর থুড়ি চুল চুরি। অন্ধ্রপ্রদেশের সিমহাচালাম বিখ্যাত বরাহ লক্ষ্মী নরসিংহ স্বামী মন্দিরে চুরি হয়ে গেল দশ লক্ষ টাকার মানুষের মাথার চুল। মন্দির চত্বর থেকে ১০ ব্যাগ চুল চুরি করে পালায় এক ব্যক্তি। সেই দশ ব্যাগ চুলের আনুমানিক মূল্য প্রায় ১০ লক্ষ টাকা। দড়ি দিয়ে মন্দিরের স্টোর রুমে ঢুকে দরজার গ্রিল কেটে ভিতরে ঢোকে চুল চোর।

Updated By: Feb 16, 2016, 10:17 AM IST
মন্দির থেকে চুরি ১০ লক্ষ টাকার চুল

ওয়েব ডেস্ক: একেবারে পুকুর থুড়ি চুল চুরি। অন্ধ্রপ্রদেশের সিমহাচালাম বিখ্যাত বরাহ লক্ষ্মী নরসিংহ স্বামী মন্দিরে চুরি হয়ে গেল দশ লক্ষ টাকার মানুষের মাথার চুল। মন্দির চত্বর থেকে ১০ ব্যাগ চুল চুরি করে পালায় এক ব্যক্তি। সেই দশ ব্যাগ চুলের আনুমানিক মূল্য প্রায় ১০ লক্ষ টাকা। দড়ি দিয়ে মন্দিরের স্টোর রুমে ঢুকে দরজার গ্রিল কেটে ভিতরে ঢোকে চুল চোর।

এই মন্দিরে ভক্তরা তাঁদের চুল ভগবানের কাছে অর্পণ করেন। দেশের বিভিন্নপ্রান্ত থেকে আসা ভক্তদের সেইসব চুল যত্ন করে রাখা হয় কেশ কান্দানা শালায়। চুল পরে নিলামে বিক্রি হয়। মন্দিরের প্রধান জানিয়েছেন, ১৫ ব্যাগ চুলের মধ্যে থেকে ১০টা ব্যাগ চুরি গিয়েছে। চুরির তদন্ত শুরু করেছে পুলিস। অনুমান মন্দিরের ভিতরের কেউ বা কারা এই চুরির সঙ্গে জড়িত।

Tags:
.