বলিউড সিনেমার পর এবার সমস্ত ভারতীয় চ্যানেল নিষিদ্ধ করে দিল পাকিস্তান

উরিতে জঙ্গি হামলার পর ভারত-পাকিস্তান দুই দেশের মধ্যে তীক্ততা ক্রমশ বাড়ছে। দুই দেশই নিজেদের মতো করে পদক্ষেপ নিচ্ছে। সম্প্রতি ANI-এর পক্ষ থেকে পাওয়া খবর অনুযায়ী জানা গিয়েছে যে, বলিউডের সিনেমার পর সমস্ত ভারতীয় চ্যানেলগুলিকে নিষিদ্ধ করে দিয়েছে পাকিস্তান।

Updated By: Oct 1, 2016, 06:03 PM IST
বলিউড সিনেমার পর এবার সমস্ত ভারতীয় চ্যানেল নিষিদ্ধ করে দিল পাকিস্তান

ওয়েব ডেস্ক: উরিতে জঙ্গি হামলার পর ভারত-পাকিস্তান দুই দেশের মধ্যে তীক্ততা ক্রমশ বাড়ছে। দুই দেশই নিজেদের মতো করে পদক্ষেপ নিচ্ছে। সম্প্রতি ANI-এর পক্ষ থেকে পাওয়া খবর অনুযায়ী জানা গিয়েছে যে, বলিউডের সিনেমার পর সমস্ত ভারতীয় চ্যানেলগুলিকে নিষিদ্ধ করে দিয়েছে পাকিস্তান।

আরও পড়ুন এয়ারটেলের মতো এমন ফ্রি অফার কেউ দেয়নি!

ANI-এর পক্ষ থেকে আরও জানা গিয়েছে যে, পাকিস্তান ইলেকট্রনিক মিডিয়া রেগুলেটরি অথোরিটি সিদ্ধান্ত নিয়েছে যে, পাকিস্তানে সমস্ত ভারতীয় চ্যানেলের সম্প্রচার বন্ধ করে দেওয়ার। এমনকি পাকিস্তান ইলেকট্রনিক মিডিয়া রেগুলেটরি অথোরিটি একটি সাংবাদিক বৈঠকে এও ঘোষণা করে দিয়েছে যে, ১৫ অক্টোবরের পর যদি কোনও টিভি চ্যানেল বা ডিস্ট্রিবিউশন নেটওয়ার্ক তাদের এই নিয়ম অমান্য করে, তাহলে তাদের বিরুদ্ধে কড়া পদক্ষেপ নেওয়া হবে।

ভারতীয় চ্যানেলগুলিকে নিষিদ্ধ করে দেওযার সিদ্ধান্ত রবিবার নেয় পাকিস্তান। তার আগের দিনই পাকিস্তানের এক সিনেমা হলের মালিক ভারতীয় ছবি দেখানো বন্ধ এবং নিষিদ্ধ করে দেওয়ার সিদ্ধান্ত নেন। তাঁর মতে, যতদিন না দুই দেশের মধ্যে সম্পর্ক আবার স্বাভাবিক হচ্ছে, ততদিন পাকিস্তানে কোনও ভারতীয় সিনেমা দেখানো হবে না।

আরও পড়ুন ভারত বনাম নিউজিল্যান্ড টেস্টে একের পর এক পাঞ্চ লাইন বীরুর!

.