১০৩৪ কোটি টাকার কেলেঙ্কারি, সম্পত্তি বাজেয়াপ্ত Sanjay Raut-র পরিবারের

সঞ্জয় রাউত বলেন যে তুনি চুপ করে থাকার লোক নন এবং ধীরে ধীরে সত্য প্রকাশ পাবেই।

Updated By: Apr 5, 2022, 05:00 PM IST
১০৩৪ কোটি টাকার কেলেঙ্কারি, সম্পত্তি বাজেয়াপ্ত Sanjay Raut-র পরিবারের

নিজস্ব প্রতিবেদন: শিবসেনা (Shiv Sena) নেতা সঞ্জয় রাউত (Sanjay Raut) মঙ্গলবার বলেছেন যে কেন্দ্রীয় সংস্থাগুলি তার সমস্ত সম্পত্তি বাজেয়াপ্ত করলেও অথবা তার বিরুদ্ধে অর্থ পাচারের মামলা করে তাকে জেলে পাঠালেও তিনি ভয় পাবেন না। তিনি আরও বলেন যে তিনি একজন "সত্যিকারের শিব সৈনিক" এবং সব প্রতিকূলতার বিরুদ্ধে লড়াই চালিয়ে যাবেন।

শেষ পর্যন্ত সত্যের জয় হবে বলে রাউত বলেন, তিনি ভয় পান না। তার সম্পত্তি বাজেয়াপ্ত করে, তাকে গুলি করে অথবা জেলে পাঠালেও তিনি ভয় পাবেন না বলে জানিয়েছেন। নিজেকে বালাসাহেব ঠাকরের অনুগামী এবং একজন সত্যিকারের শিব সৈনিক বলে অভিহিত করে, রাউত বলেন যে তিনি "লড়াই করবেন এবং সবার সত্য প্রকাশ করবেন।"

তিনি আরও বলেন যে তুনি চুপ করে থাকার লোক নন এবং ধীরে ধীরে সত্য প্রকাশ পাবেই।

এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ED) আলিবাগে আটটি জমি পার্সেল এবং মুম্বইয়ের দাদার এলাকায় একটি ফ্ল্যাট অ্যান্টি-মানি লন্ডারিং আইনের অধীনে অ্যাট্যাচ করেছে। এই সবগুলি পরিবারের সাথে যুক্ত। এর পরেই রাউত এই বিবৃতি দেন।

আরও পড়ুন: North Barrackpore: তৃণমূল নেতার বাড়িতে বোমাবাজি, ঘটনাস্থলে পুলিস

ফেডারেল তদন্ত সংস্থা প্রিভেনশন অফ মানি লন্ডারিং অ্যাক্ট (PMLA) এর অধীনে জমির পার্সেল (প্লট) এবং একটি ফ্ল্যাট ফ্রিজ করার জন্য একটি অস্থায়ী সংযুক্তি জারি করেছে।

গত বছর সঞ্জয় রাউতের স্ত্রী বর্ষা রাউতকে পিএমসি ব্যাঙ্ক জালিয়াতির মামলার সঙ্গে যুক্ত আরেকটি অর্থ পাচার মামলায় এবং প্রভিন রাউতের স্ত্রী মাধুরীর সঙ্গে তার যোগাযোগের বিষয়ে জিজ্ঞাসাবাদ করে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.