বোরো জঙ্গি সংগঠন NDFB-র বিরুদ্ধে কড়া ব্যবস্থার হুঁশিয়ারি অসম মুখ্যমন্ত্রীর

বোরো জঙ্গি সংগঠন NDFB-র বিরুদ্ধে কড়া ব্যবস্থার হুঁশিয়ারি দিলেন অসমের মুখ্যমন্ত্রী সর্বানন্দ সোনওয়াল। স্পষ্ট জানিয়ে দিলেন, জঙ্গিদের রেয়াত করা হবে না। আজ বালাজান বাজার পরিদর্শন করেন তিনি। এরপর কোকড়াঝাড়ে নিরাপত্তা পরিস্থিতি নিয়ে উচ্চ পর্যায়ের বৈঠক করেন অসমের মুখ্যমন্ত্রী।

Updated By: Aug 7, 2016, 08:56 PM IST
বোরো জঙ্গি সংগঠন NDFB-র বিরুদ্ধে কড়া ব্যবস্থার হুঁশিয়ারি অসম মুখ্যমন্ত্রীর

ওয়েব ডেস্ক: বোরো জঙ্গি সংগঠন NDFB-র বিরুদ্ধে কড়া ব্যবস্থার হুঁশিয়ারি দিলেন অসমের মুখ্যমন্ত্রী সর্বানন্দ সোনওয়াল। স্পষ্ট জানিয়ে দিলেন, জঙ্গিদের রেয়াত করা হবে না। আজ বালাজান বাজার পরিদর্শন করেন তিনি। এরপর কোকড়াঝাড়ে নিরাপত্তা পরিস্থিতি নিয়ে উচ্চ পর্যায়ের বৈঠক করেন অসমের মুখ্যমন্ত্রী।

এখনও থমথমে কোকড়াঝাড়ের বালাজান বাজার। শুক্রবারের জঙ্গি হামলার ভয়াবহতা এখনও কাটেনি। রবিবার সকাল থেকে বাজার চত্বর ছিল কড়া নিরাপত্তার ঘেরাটোপে। ঘটনাস্থল পরিদর্শনে যান অসমের মুখ্যমন্ত্রী সর্বানন্দ সোনওয়াল। শুক্রবারের হামলার জন্য সরাসরি বোরো জঙ্গি সংগঠন NDFB-কেই দায়ী করেছেন তিনি।

ঘটনাস্থল পরিদর্শনের পর কোকড়াঝাড়ে উচ্চ পর্যায়ের বৈঠক করেন সর্বানন্দ সোনওয়াল। বৈঠকে পুলিস প্রশাসনের শীর্ষকর্তাদের পাশাপাশি ছিলেন সেনা এবং আধাসেনার আধিকারিকরা। জঙ্গি দমন অভিযানের পাশাপাশি রাজ্যের নিরাপত্তা পরিস্থিতি নিয়েও আলোচনা হয় বৈঠকে।

.