ভেন্টিলেশনে অরুণ জেটলি, সকালে দেখতে গেলেন ভেঙ্কাইয়া নায়ডু

গতবছর কিডনি প্রতিস্থাপন হয় প্রাক্তন অর্থমন্ত্রীর। চলতি বছর জানুয়ারিতে তাঁর ক্যান্সারও ধরা পড়ে।

Updated By: Aug 10, 2019, 11:34 AM IST
ভেন্টিলেশনে অরুণ জেটলি, সকালে দেখতে গেলেন ভেঙ্কাইয়া নায়ডু

নিজস্ব প্রতিবেদন : শারীরিক পরিস্থিতি স্থিতিশীল হলেও, এখনও সংকট কাটেনি। গভীর রাতে ভেন্টিলেটরে স্থানান্তরিত করা হয়েছে প্রাক্তন অর্থমন্ত্রীকে। আজ সকালে উপরাষ্ট্রপতি ভেঙ্কাইয়া নায়ডু এইমস-এ যান। মিনিট ২০ হাসপাতালে ছিলেন তিনি। খোঁজখবর নেন অরুণ জেটলির শারীরিক অবস্থার। তাঁর চিকিতসার দায়িত্বে রয়েছে ডাক্তারদের একটি দল।

অসুস্থতার কারণে শুক্রবার দিল্লি এইমসে ভর্তি করানো হয় অরুণ জেটলিকে। শুক্রবার সকাল ১১টায় এইমসে ভর্তি করা হয় জেটলিকে। কার্ডিওলজি বিভাগের আইসিইউ-তে ভর্তি করা হয় প্রাক্তন অর্থমন্ত্রীকে। অরুণ জেটলি হাসপাতালে ভর্তি হওয়ার খবর পেয়েই এইমস-এ ছুটে যান  প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী, স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ, স্বাস্থ্যমন্ত্রী হর্ষবর্ধন ও লোকসভার স্পিকার ওম বিড়লা।

আরও পড়ুন, সন্ত্রাসবাদে টাকার জোগান দেওয়ার অভিযোগ, গ্রেফতার উত্তর কাশ্মীরের নির্দল বিধায়ক ইঞ্জিনিয়ার রশিদ

প্রসঙ্গত, গতবছর কিডনি প্রতিস্থাপন হয় প্রাক্তন অর্থমন্ত্রীর। চলতি বছর জানুয়ারিতে তাঁর ক্যান্সারও (soft-tissue sarcoma) ধরা পড়ে। অসুস্থতার কারণে দ্বিতীয়বার মোদী মন্ত্রিসভায় মন্ত্রকের দায়িত্ব নেওয়া থেকে সরে দাঁড়ান তিনি। উল্লেখ্য, মোদী-১ ক্যাবিনেটে তিনি অর্থমন্ত্রী থাকার সময়ই জিএসটি ও নোটবন্দির মতো বলিষ্ঠ সিদ্ধান্ত নেওয়া হয়েছিল।

.