সংরক্ষণ তুলব না, তুলতে দেবও না, মুম্বইয়ে বললেন অমিত শাহ

এদিনের সভায় ফের একবার এসসি/এসটি আইন নিয়ে রাহুল গান্ধীকে বেঁধেন অমিত শাহ। বলেন, এসসি এসটি আইন নিয়ে জেনে বুঝে মিথ্যে গুজব ছড়াচ্ছেন রাহুল গান্ধী। এই আইন রদ করেনি আদালত।

Updated By: Apr 6, 2018, 03:18 PM IST
সংরক্ষণ তুলব না, তুলতে দেবও না, মুম্বইয়ে বললেন অমিত শাহ

ওয়েব ডেস্ক: বিজেপির ৩৮তম প্রতিষ্ঠা দিবসে বক্তব্য রাখতে গিয়ে দলের সমস্ত সদস্য ও শুভানুধ্যায়ীকে শুভেচ্ছা জানালেন সভাপতি অমিত শাহ। শুক্রবার মুম্বইয়ে ওই অনুষ্ঠানে অমিত শাহ বলেন, 'ভারতের ইতিহাসে বিজেপিই সেই রাজনৈতিক দল যার সব থেকে বেশি কর্মী শহিদ হয়েছেন।'

এদিনের সভায় ফের একবার এসসি/এসটি আইন নিয়ে রাহুল গান্ধীকে বেঁধেন অমিত শাহ। বলেন, এসসি এসটি আইন নিয়ে জেনে বুঝে মিথ্যে গুজব ছড়াচ্ছেন রাহুল গান্ধী। এই আইন রদ করেনি আদালত। সরকারের অবস্থান স্পষ্ট করে অমিত শাহ বলেন, 'কোনও পরিস্থিতিতেই সংরক্ষণ তুলবে না বিজেপি সরকার। কেউ তুলতে চাইলে তাতেও বাধা দেবে দল।' 

স্থগিত জামিনের আবেদনের রায়দান, আরও এক রাত জেলেই কাটাতে হবে সলমনকে

ফের একবার পশ্চিমবঙ্গ ও ওডিশা নিয়ে তাঁর স্বপ্নের কথা স্পষ্ট করেন অমিত শাহ। বলেন, পশ্চিমবঙ্গ ও ওডিশায় বিজেপির সরকার প্রতিষ্ঠিত হলে তবেই দলের স্বর্ণযুগ এসেছে বলে স্বীকার করব। 

লোকসভা নির্বাচনের আগে বিজেপির এদিনের সভা ছিল শক্তিপ্রদর্শনের মঞ্চ। এদিনের সভার জন্য ২৮টি ট্রেন ও ৫,০০০ বাস ভাড়া করে দল।  

.