রাম রহিমের ডেরায় মহিলা হোস্টেলে উদ্ধার পোড়া হার্ডডিস্ক, এবার পর্দা ফাঁস করবে এফবিআই

প্রাথমিকভাবে তদন্তকারীরা মনে করছেন, হার্ডডিস্কগুলিতে কোনও গুরুত্বপূর্ণ তথ্য ছিল, যাতে আরও বড় বিপদে পড়তে পারতেন রাম রহিম ও হানিপ্রীত। অথবা কোনও বিস্ফোরক পরিকল্পনার ব্লু-প্রিন্ট ছিল। তাই সেগুলিকে উদ্দেশ্যপ্রণোদিতভাবে পুড়িয়ে ফেলা হয়েছে

Updated By: Jan 2, 2018, 04:13 PM IST
রাম রহিমের ডেরায় মহিলা হোস্টেলে উদ্ধার পোড়া হার্ডডিস্ক, এবার পর্দা ফাঁস করবে এফবিআই

ওয়েবডেস্ক:  হাজতের হাওয়া খাচ্ছেন ধর্ষকবাবা রাম রহিম। জেলে থেকেও সংবাদ শিরোনামে তিনি। সম্প্রতি রাম রহিমের ডেরার মহিলা হোস্টেল থেকে কয়েকটি পোড়া হার্ডডিস্ক উদ্ধার করেছেন তদন্তকারীরা। আর তাই ঘিরে নতুন করে দানা বেঁধেছে রহস্য। 
সর্বভারতীয় সংবাদমাধ্যমে প্রকাশিত খবর অনুযায়ী, নতুন বছরের শুরুতেই ডেরা সচ্চা সওদাতে তল্লাশি চালান তদন্তকারীরা। মহিলাদের হোস্টেলের বাইরে জঞ্জালের মধ্যে থেকে কয়েকটি পোড়া হার্ডডিস্ক উদ্ধার করেন তদন্তকারীরা। সেগুলির মধ্যে কয়েকটি এক্সটারনাল হার্ডডিস্কও ছিল। হার্ডডিস্কগুলি কেন পুড়িয়ে ফেলা হল, তা খতিয়ে দেখা হচ্ছে।

আরও পড়ুন: গোষ্ঠী সংসর্ষে উত্তেজনা মহারাষ্ট্রে, মুম্বইতে বন্ধ স্কুল, কলেজ
প্রাথমিকভাবে তদন্তকারীরা মনে করছেন, হার্ডডিস্কগুলিতে কোনও গুরুত্বপূর্ণ তথ্য ছিল, যাতে আরও বড় বিপদে পড়তে পারতেন রাম রহিম ও হানিপ্রীত। অথবা কোনও বিস্ফোরক পরিকল্পনার ব্লু-প্রিন্ট ছিল। তাই সেগুলিকে উদ্দেশ্যপ্রণোদিতভাবে পুড়িয়ে ফেলা হয়েছে।

আরও পড়ুন: সস্তা হচ্ছে গৃহঋণ, নতুন বছরের শুরুতেই দারুণ সুযোগ দিল এসবিআই
আদালতের নির্দেশে তদন্তকারীরা ওই হার্ডডিস্কগুলির তথ্য পুনরুদ্ধারের চেষ্টা করছেন।  পুড়ে যাওয়া হার্ডডিস্কগুলিকে মার্কিন গোয়েন্দা সংস্থা এফবিআই-এর কাছে পাঠানো হয়েছে। সেই তথ্য উদ্ধার হলে রাম রহিমের অন্য কোনও পর্দা ফাঁস হয় কিনা, সেটাই দেখার। 

.