মুলায়ম-অখিলেশ দ্বন্দ্বে এবার অমর সিংয়ের সমর্থন মুলায়ম সিং-কে

মুলায়ম-অখিলেশ দ্বন্দ্বে, অমর সিংয়ের খোলাখুলি সমর্থন পেলেন মুলায়ম সিং। "দুঃখজনক অধ্যায়। যা হয়েছে, হওয়া উচিত ছিল না।" মন্তব্য অমর সিংয়ের। এর আগেও অবশ্য, প্রকাশ্যে না হলেও গোপনে অখিলেশ বিরোধিতা, তাঁর বিরুদ্ধে ষড়যন্ত্রের অভিযোগ ওঠে অমর সিংয়ের বিরুদ্ধে। সেইসময় ছেলের কথায় আমল না দিয়ে, অমর সিংয়ের পাশেই দাঁড়ান নেতাজি।

Updated By: Dec 31, 2016, 10:04 AM IST
মুলায়ম-অখিলেশ দ্বন্দ্বে এবার অমর সিংয়ের সমর্থন মুলায়ম সিং-কে

ওয়েব ডেস্ক : মুলায়ম-অখিলেশ দ্বন্দ্বে, অমর সিংয়ের খোলাখুলি সমর্থন পেলেন মুলায়ম সিং। "দুঃখজনক অধ্যায়। যা হয়েছে, হওয়া উচিত ছিল না।" মন্তব্য অমর সিংয়ের। এর আগেও অবশ্য, প্রকাশ্যে না হলেও গোপনে অখিলেশ বিরোধিতা, তাঁর বিরুদ্ধে ষড়যন্ত্রের অভিযোগ ওঠে অমর সিংয়ের বিরুদ্ধে। সেইসময় ছেলের কথায় আমল না দিয়ে, অমর সিংয়ের পাশেই দাঁড়ান নেতাজি।

আরও পড়ুন- "অখিলেশকে বহিষ্কারের সিদ্ধান্ত পলিটিক্যাল ব্লান্ডার" : NCP   

উত্তরপ্রদেশে সমাজবাদী পার্টি মুছে যাওয়ার পথে। নিজেদেরই মধ্যে ঝগড়ায় নিশ্চিহ্ন হতে চলেছে তারা। আমজনতা এতে খুশি। বক্তব্য বিজেপির। মুখোশ খসে পড়েছে সমাজবাদী পার্টির। দলের অন্তর্কলহের কারণ আসলে, এতদিন ধরে চলা লুঠের ভাগবাটোয়ারা। অভিযোগ BSP-র।

অভ্যন্তরীণ কোন্দলে উত্তরপ্রদেশের ক্ষতি করছে সমাজবাদী পার্টি। ক্ষমতা বাড়ছে বিজেপির। এখনও পরিস্থিতি সামাল না দেওয়া হলে, ইতিহাস দোষীর কাঠগড়ায় তুলবে এসপি নেতাদের। কেউ পার পাবেন না। হুঁশিয়ারি আরজেডি'র।

.