Saayoni Ghosh Arrest: সায়নীর গ্রেফতারির প্রতিবাদ, দিল্লিতে আগামিকাল ধরনায় TMC সাংসদরা

আজ রাতেই তৃণমূল সাংসদদের প্রতিনিধি দল দেখা করতে পারেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের সঙ্গে।

Updated By: Nov 21, 2021, 08:11 PM IST
Saayoni Ghosh Arrest: সায়নীর গ্রেফতারির প্রতিবাদ, দিল্লিতে আগামিকাল ধরনায় TMC সাংসদরা
ফাইল ফোটো

নিজস্ব প্রতিবেদন : জোরে গাড়ি চালিয়ে মানুষ মারার চেষ্টার অভিযোগে ত্রিপুরায় গ্রেফতার করা হয়েছে তৃণমূল নেত্রী সায়নী ঘোষকে। দলীয় নেত্রীর গ্রেফতারির প্রতিবাদে আগামিকাল দিল্লিতে ধরনায় বসছেন তৃণমূল সাংসদরা। আজ রাতের মধ্যেই দিল্লি পৌঁছচ্ছেন বেশিরভাগ তৃণমূল সাংসদ। বাকিরা পৌঁছচ্ছেন সোমবার সকালেই।

সূত্রের খবর, ১৫ জনের বেশি সাংসদ আজ রাতেই দিল্লি পৌঁছচ্ছেন। দিল্লিতে আজ রাতে বিশেষ বৈঠক রয়েছে। সেখানে উপস্থিত থাকবেন লোকসভা ও রাজ্যসভার সাংসদরা। পাশাপাশি আজ রাতেই তৃণমূল সাংসদদের প্রতিনিধি দল দেখা করতে পারেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের সঙ্গে। ত্রিপুরায় স্বৈরাচার চলছে, কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে দেখা করে এই মর্মে অভিযোগ জানাতে চান তাঁরা। এরপর আগামিকাল সকাল থেকেই তৃণমূল সাংসদরা ধরনায় বসতে চলেছেন বলে দলীয় সূত্রে খবর।

প্রসঙ্গত, ইতিমধ্যেই দমদম বিমানবন্দরে গিয়ে পৌঁছেছেন সাংসদ শুখেন্দু শেখর রায়, কল্যাণ বন্দ্যোপাধ্যায় ও অপরূপা পোদ্দার। দিল্লি উড়ে যাওয়ার আগে এদিন দমদম বিমানবন্দরে দাঁড়িয়ে সাংসদ কল্যাণ বন্দ্যোপাধ্য়ায় কড়া ভাষায় তোপ দাগেন ত্রিপুরার মুখ্যমন্ত্রী বিপ্লব দেবের উদ্দেশে। কটাক্ষের সুরে বলেন, "ত্রিপুরার বিপ্লব দেব হিটলার। ও অগণতান্ত্রিকভাবে আইন ব্যবস্থাকে নস্যাৎ করে দিচ্ছে। এটা ভারতবর্ষে নজিরবিহীন। বিপ্লব দেব বুঝতে পেরেছে যে আগামীদিনে ও  থাকতে পারবে না। ওর সেকেন্ডারি স্ট্যান্ডার্ড। একটা সময়ে ও আমার সেক্রেটারির কাজ করেছে। জানা আছে ওর কি স্ট্যান্ডার্ড!"

আরও পড়ুন, রাতে বিমান অবতরণের অনুমতি মেলেনি, সোমবার সকালেই ত্রিপুরায় Abhishek

একই সুরে দমদম বিমানবন্দরে দাঁড়িয়ে আরামবাগের সাংসদ অপরূপা পোদ্দারও বলেন, "ত্রিপুরায় গণতন্ত্র বলে কোনও বস্তু নেই। ওরা আবার এখানে এসে বড় বড় কথা বলেন।" আরও পড়ুন, Saayoni Ghosh:জোরে গাড়ি চালিয়ে মানুষ মারার চেষ্টা! আগরতলায় গ্রেফতার সায়নী ঘোষ 

.