নোট বাতিল ইস্যুকে জিইয়ে রাখতে সচেষ্ট সাইকেল জয়ী অখিলেশ

টাকা কখনই সাদা বা কালো হয় না। সাদা বা কালো হয় আসলে লেনদেন, বললেন সাইকেল জয়ী অখিলেশ সিং যাদব। মুলায়ম পুত্রের সাফ কথা, "বড় বড় শহরে থাকা মানুষদের কাছেই কালো টাকা থাকে। আপনি কখনও দেখেছেন যে খুব বিত্তবান মানুষ এটিএমের লাইনে দাঁড়িয়ে রয়েছেন? কেবল সাধারণ মানুষদেরই ওই লাইনে দেখা যায়"।

Updated By: Jan 24, 2017, 07:41 PM IST
নোট বাতিল ইস্যুকে জিইয়ে রাখতে সচেষ্ট সাইকেল জয়ী অখিলেশ

ওয়েব ডেস্ক: টাকা কখনই সাদা বা কালো হয় না। সাদা বা কালো হয় আসলে লেনদেন, বললেন সাইকেল জয়ী অখিলেশ সিং যাদব। মুলায়ম পুত্রের সাফ কথা, "বড় বড় শহরে থাকা মানুষদের কাছেই কালো টাকা থাকে। আপনি কখনও দেখেছেন যে খুব বিত্তবান মানুষ এটিএমের লাইনে দাঁড়িয়ে রয়েছেন? কেবল সাধারণ মানুষদেরই ওই লাইনে দেখা যায়"।

ভোটমুখী উত্তরপ্রদেশে সমাজবাদী পার্টির অন্যতম প্রধান প্রতিপক্ষ বিজেপিকে আক্রমণ করতে গিয়েই আজ একথা বলেছেন বর্তমান মুখ্যমন্ত্রী অখিলেশ। প্রসঙ্গত, গত ৮ই নভেম্বর মোদীর ঘোষণার মাধ্যমে রাতারাতি বাতিল হয়ে যায় চলতি ৫০০ ও ১০০০ টাকার নোট। দেশ জুড়ে শুরু হয় তুমুল হৈ চৈ। ব্যাঙ্ক ও এটিএমের সামনে দেখা যায় সর্পিল লাইন। অভিযোগ আসে চরম অব্যবস্থার, প্রাণহানির ঘটনাও সামনে আসতে থাকে। এখনও অবস্থা পুরোপুরি সামলানো যায়নি। আর এর মধ্যেই মোদী সরকারকে এই ইস্যুতে বিঁধতে চাইলেন অখিলেশ। এমনিতেই ঘরোয়া কোন্দলে অনেকটা প্রচারের সময় নষ্ট করে ফেলেছে সমাজবাদীরা। ফলে ইস্যুটিকে আবারও খুঁচিয়ে তুলে বিরোধীকে আক্রমণের অস্ত্রটিতে শান দিয়ে রাখলেন অখিলেশ। এর থেকেই বোঝা যাচ্ছে যে, কিঞ্চিত 'থিতিয়ে যাওয়া' নোট বাতিল  এবারের উত্তরপ্রদেশ বিধানসভা নির্বাচনে 'বড় ইস্যু' হতে চলেছে।

আরও পড়ুন- স্মার্টফোন বাজি রেখে কংগ্রেসে ভরসা হারালেন 'নেহেরুপন্থী' রামচন্দ্র গুহ

.