অখিলেশই হবে অবিজেপি জোটের প্রধানমন্ত্রী পদপ্রার্থী : নরেশ আগরওয়াল

অখিলেশ সিং যাদবই হবেন ভারতের প্রধানমন্ত্রী, এমনই মনে করেন সমাজবাদী পার্টির জাতীয় সাধারণ সম্পাদক তথা রাজ্যসভার গুরুত্বপূর্ণ সাংসদ নরেশ আগরওয়াল। আগরওয়াল বলেছেন, ২০১৯ সালের সাধারণ নির্বাচনে অবিজেপি জোটের প্রধানমন্ত্রী পদপ্রার্থী হবেন সপা সভাপতি অখিলেশই। নরেশ আগরওয়াল আরও বলেন, "আমাদের প্রধান লক্ষ্য সাম্প্রদায়িক শক্তিকে রোখার জন্য একটি ধর্মনিরপেক্ষ জোট গড়ে তোলা। আর তা গড়ে তুলতে হবে ২০১৯-এর লোকসভা নির্বাচনের আগেই"।

Updated By: Jan 24, 2017, 11:54 AM IST
অখিলেশই হবে অবিজেপি জোটের প্রধানমন্ত্রী পদপ্রার্থী : নরেশ আগরওয়াল

ওয়েব ডেস্ক: অখিলেশ সিং যাদবই হবেন ভারতের প্রধানমন্ত্রী, এমনই মনে করেন সমাজবাদী পার্টির জাতীয় সাধারণ সম্পাদক তথা রাজ্যসভার গুরুত্বপূর্ণ সাংসদ নরেশ আগরওয়াল। আগরওয়াল বলেছেন, ২০১৯ সালের সাধারণ নির্বাচনে অবিজেপি জোটের প্রধানমন্ত্রী পদপ্রার্থী হবেন সপা সভাপতি অখিলেশই। নরেশ আগরওয়াল আরও বলেন, "আমাদের প্রধান লক্ষ্য সাম্প্রদায়িক শক্তিকে রোখার জন্য একটি ধর্মনিরপেক্ষ জোট গড়ে তোলা। আর তা গড়ে তুলতে হবে ২০১৯-এর লোকসভা নির্বাচনের আগেই"।

উল্লেখ্য, উত্তরপ্রদেশে হাত-সাইকেল জোটের ক্ষেত্রে অত্যন্ত গুরুত্বপূর্ণ ভূমিকা নিয়েছিলেন এই নেতা। জোট যখন প্রায় ভেস্তে যেতে বসেছিল তখন এই নরেশ আগরওয়ালের মধ্যস্থতাতেই কাজ হয় বলে খবর। আজ তিনি নিজেও জোটের ক্ষেত্রে তাঁর ভূমিকার কথা স্বীকার করে নিয়েছেন। আর তারপরই তাঁর প্রত্যয়ী দাবি, লখনৌতে সরকার গড়ছে কংগ্রেস ও সপা যার মুখ্যমন্ত্রী স্বয়ং অখিলেশ। এখানেই না থেমে, আগরওয়াল এরপরই ২০১৯ সালের লোকসভা ভোটে অখিলেশের প্রধানমন্ত্রী পদপ্রার্থী হওয়ার বিষয়টি তোলেন।

আরও পড়ুন- ইসলামের রক্ষণশীলতা নিয়ে ফের 'বিস্ফোরক' বাংলাদেশের লেখিকা তাসলিমা

এর পাশাপাশি, সপার সাংসদ বেণীপ্রসাদ ভর্মার বিরুদ্ধে ক্ষোভ উগরে দিয়েছেন নরেশ। তাঁর দাবি, বেণীপ্রসাদকে অবিলম্বে দল থেকে তাড়িয়ে দেওয়া উচিত। কারণ, ভর্মা তাঁর ছেলের জন্য উত্তরপ্রদেশ বিধানসভা ভোটে টিকিট চেয়ে বিজেপির কাছে যাতায়াত করছে। আগরওয়াল এদিন তাঁর নিজের বিজেপিতে যোগদানের বিষয়টিকে সম্পূর্ণ উড়িয়ে দিয়েছেন।

আরও পড়ুন- সিবিআইয়ের প্রাক্তন অধিকর্তার বিরুদ্ধেই এবার সিবিআই তদন্তের নির্দেশ

.