এআইবি রোস্ট: ৩ বছরের জেল হতে পারে করণ, রনবীর, অর্জুনের

এআইবি রোস্ট শোতে অশ্লীলতার দায়ে এফআইআর দায়ের করল লক্ষ্ণৌ পুলিস। রাষ্ট্রীয় শহরি বিকাশ সমিতির কৈলাস চন্দ্র পাণ্ডের অভিযোগের ভিত্তিতে মুম্বইয়ের এক আদালত এই শোয়ের উদ্যোক্তা, করণ জোহর, রনবীর সিং, অর্জুন কপূরের বিরুদ্ধে এফআইআর দায়েরের নির্দেশ দেয়। এর জেরে ৩ বছর পর্যন্ত জেল হতে পারে করণ, রনবীর বা অর্জুনের।

Updated By: Feb 12, 2015, 07:18 PM IST
এআইবি রোস্ট: ৩ বছরের জেল হতে পারে করণ, রনবীর, অর্জুনের

ওয়েব ডেস্ক: এআইবি রোস্ট শোতে অশ্লীলতার দায়ে এফআইআর দায়ের করল লক্ষ্ণৌ পুলিস। রাষ্ট্রীয় শহরি বিকাশ সমিতির কৈলাস চন্দ্র পাণ্ডের অভিযোগের ভিত্তিতে মুম্বইয়ের এক আদালত এই শোয়ের উদ্যোক্তা, করণ জোহর, রনবীর সিং, অর্জুন কপূরের বিরুদ্ধে এফআইআর দায়েরের নির্দেশ দেয়। এর জেরে ৩ বছর পর্যন্ত জেল হতে পারে করণ, রনবীর বা অর্জুনের।

এই শো ইউটিউবে আপলোড করার পর থেকেই ভাইরাল হয়ে ওঠে। কিন্তু, সমালোচনার সম্মুখীন হয়ে ইউটিউব এই ভিডিওটি তুলে নেয়। সেই ভিডিওর বিষয়বস্তু অশ্লীল ও ভারতীয় সংস্কৃতি বিরোধী বলে অভিযোগ করেন পান্ডে। তার বক্তব্য ছিল, "আমার ৯ বছরের সন্তান এই ভিডিও দেখছে দেখে আণি চমকে গিয়েছিলাম। আমাদের অবিলম্বে এই ধরণের ভিডিও ছড়িয়ে পড়া বন্ধ করা উচিত্‍। নাহলে আমাদের সংস্কৃতির ওপর খারাপ প্রভাব পড়তে বাধ্য।"

এআইবি-র বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ২৯৪(জনসমক্ষে অশ্লীল আচরণ), আইটি অ্যাক্ট ৬৬(আপত্তিজনক বার্তা ছড়ানো) ধারায় ম্যাজিস্ট্রেট সুচি শ্রীবাস্তবের কাছে অভিযোগ দায়ের করা হয়েছে। এই ধরনের 'রোস্ট' শো ভারতে এই প্রথম। শো-এর ফরম্যাট অনুযায়ী ৮ সদস্যের রোস্টমাস্টারের প্যানেল ও অ্যাঙ্কার করণ জোহর দুই অভিনেতা রণবীর কাপুর ও অর্জুন কাপুরকে তাঁদের অনস্ক্রিন ও অফস্ক্রিন জীবন নিয়ে 'কৌতূকের' ছলে এক কথায় যা ইচ্ছা তাই বলেছেন। ২০ ডিসেম্বরে মুম্বইতে অনুষ্ঠিত এই শোতে প্রায় ৪,০০০ দর্শক উপস্থিত ছিলেন। দর্শকদের মধ্যে ছিলেন বলিউডের বহু খ্যাত নামা তারকারাও।

 

.