আরুষি হত্যা মামলার বিচার শুরু

শুক্রবার আরুষি তলোয়ার হত্যা মামলার শুনানি শুরু হল গাজিয়াবাদের সেশন আদালতে। শুনানি উপলক্ষে আদালতে হাজির হয়েছেন নূপুর তলোয়ার এবং রাজেশ তলোয়ারও। এদিকে আজ দুপুরে তলোয়ার দম্পতির জামিনের আবেদন পুনর্বিবেচনার আবেদনের শুনানি শুরু হবে সুপ্রিম কোর্টে।

Updated By: May 11, 2012, 11:30 AM IST

শুক্রবার আরুষি তলোয়ার হত্যা মামলার শুনানি শুরু হল গাজিয়াবাদের সেশন আদালতে। শুনানি উপলক্ষে আদালতে হাজির হয়েছেন নূপুর তলোয়ার এবং রাজেশ তলোয়ারও। এদিকে আজ দুপুরে তলোয়ার দম্পতির জামিনের আবেদন পুনর্বিবেচনার আবেদনের শুনানি শুরু হবে সুপ্রিম কোর্টে। গতকালই সর্বোচ্চ আদালত নূপুর তলোয়ারের জামিনের আবেদনের শুনানি গ্রহণ করতে অস্বীকার করেছিল।
প্রসঙ্গত, তাঁদের বিরুদ্ধে ওঠা অভিযোগের স্বপক্ষে আরও তথ্য প্রমাণের পেশের দাবিতে আদালতে আবেদন করেছিলেন তলোয়ার দম্পতি। কিন্তু বুধবার সেই আবেদন খারিজ করে দিয়ে ১১ মে থেকে আরুষি-হেমরাজ হত্যা মামলার শুনানি শুরুর কথা ঘোষণা করে গাজিয়াবাদের বিশেষ আদালত। ২০০৮ সালের ১৬ মে রাতে খুন করা হয় ১৪ বছরের আরুষি তলোয়ারকে। পরদিন ভোরে উদ্ধার হয় বাড়ির পরিচারক হেমরাজের মৃতদেহও। এই জোড়া খুনের মামলায় আরুষির বাবা রাজেশ তলোয়ার ও নূপুর তলোয়ার জড়িত রয়েছে বলে অভিযোগ করে সিবিআই।

.