Kanpur: মেয়েকে গণধর্ষণের পর খুন, এবার উদ্ধার বাবার দেহ! যোগী-রাজ্যে ভয়ংকর ঘটনা..

বাড়ি থেকে ২ কিলোমিটারেরও কম দূরে মেলে কিশোরীর বাবার দেহ। পুলিসে অভিযোগ দায়ের মৃতের ছেলের।

Updated By: Mar 7, 2024, 05:44 PM IST
Kanpur: মেয়েকে গণধর্ষণের পর খুন, এবার উদ্ধার বাবার দেহ! যোগী-রাজ্যে ভয়ংকর ঘটনা..

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: যোগীরাজ্যে হাড়হিম করা ঘটনা। কদিন আগেই উদ্ধার হয়েছে দুই কিশোরীর গাছে ঝুলন্ত দেহ। অভিযোগ, গণধর্ষণ করে খুন করা হয়েছে ওই দুই কিশোরীকে। এবার উদ্ধার হল ওই দুই কিশোরীর মধ্যে একজনের বাবার নিথর দেহ। বাড়ি থেকে ২ কিলোমিটারেরও কম দূরে মিলল দেহ। এই ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। 

উত্তরপ্রদেশের কানপুরের একটি গ্রামে উদ্ধার হয় ওই দুই কিশোরীর গাছে ঝুলন্ত দেহ। ময়নাতদন্তের পর দেহ দুটি তুলে দেওয়া হয় ওই দুই কিশোরীর পরিবারের হাতে।  তারপর পুলিসের উপস্থিতিতেই ওই দুই কিশোরীর শেষকৃত্য সম্পন্ন হয়। গত সপ্তাহে ওই দুই কিশোরীর ঝুলন্ত দেহ উদ্ধার হয়। এরপর বুধবার উদ্ধার হল তাদের মধ্যে এক কিশোরীর বাবার দেহ। এই ঘটনায় পুলিসের উচ্চপদস্থ এক কর্তা এক ভিডিয়ো বার্তায় জানিয়েছেন, বুধবার বিকালে ওই কিশোরীর বাবার দেহ পাওয়া যায়। হামিরপুরের কাছে দেহটি পাওয়া যায়। যে জায়গায় দেহটি উদ্ধার হয়েছে, সেই জায়গাটির দূরত্ব ওই কিশোরীর বাড়ি থেকে ২ কিলোমিটারেরও কম। এই ঘটনায় ইতিমধ্যেই পুলিসে অভিযোগ দায়ের করেছে মৃতের ছেলে।

উল্লেখ্য, গত সপ্তাহেরই কানপুরের ঘটামপুর এলাকায় একটি গাছে স্কার্ফে দিয়ে বাঁধা অবস্থায় দুই নাবালিকার ঝুলন্ত দেহ উদ্ধার হয়। নিহত দুই কিশোরীর বয়স ১৪ বছর ও ১৬ বছর। পরিবারের অভিযোগ, ওই ২ কিশোরীকে গণধর্ষণ করে খুন করা হয়েছে। গণধর্ষণ ও খুনের ঘটনায় অভিযোগের আঙুল উঠেছে এক ইটভাটার ঠিকাদার, তার ছেলে ও ভাইপোর বিরুদ্ধে। অভিযুক্তদের গ্রেফতার করেছে পুলিস। প্রসঙ্গত, ওই ইটভাটাতেই কাজ করে ওই ২ কিশোরীর পরিবার। ওই ২ কিশোরীও ওই ইটভাটায় কাজ করত। গত বুধবার রাতে নিখোঁজ হয়ে যায় ওই ২ কিশোরী। তারপর বৃহস্পতিবার সকালে দেহ দুটি উদ্ধার হয়।

আরও পড়ুন, University Exam Not Held: পরীক্ষা নিতে ভুলেই গেল বিশ্ববিদ্যালয়, প্রবল বিপাকে এমএসসির পড়ুয়ারা

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.