ঘুষকাণ্ডে CBI-এর জালে দিল্লির পুলিশ অফিসার

৪০,০০০ টাকা ঘুষ দাবি করার অভিযোগে অভিযুক্ত পুলিস অফিসারের বিরুদ্ধে এফআইআর দায়ের করেছে কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থা

Updated By: Jan 19, 2022, 04:55 PM IST
ঘুষকাণ্ডে CBI-এর জালে দিল্লির পুলিশ অফিসার
প্রতীকী চিত্র

নিজস্ব প্রতিবেদন: বুধবার কেন্দ্রীয় তদন্ত সংস্থা (সিবিআই) দিল্লির এক পুলিস অফিসারকে গ্রেফতার করয়েছে। একটি ফৌজদারি মামলায় দুই ব্যক্তিকে গ্রেপ্তার না করার জন্য ঘুষ নেওয়ার জন্য এই গ্রেফতারির ঘটনা বলে জানিয়েছেন আধিকারিকরা।

দিল্লির সুলতানপুরি থানার সহকারী সাব-ইন্সপেক্টর কুলদীপ সিং এবং অন্য একজনকে গ্রেপ্তার করা হয়েছে।

৪০,০০০ টাকা ঘুষ দাবি করার অভিযোগে অভিযুক্ত পুলিস অফিসারের বিরুদ্ধে এফআইআর দায়ের করেছে কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থা।

আরও পড়ুন: International Flight: ভারতে নির্ধারিত আন্তর্জাতিক যাত্রীবাহী উড়ানে বাড়ল স্থগিতাদেশ, নির্দেশ কার্যকর ২৮ ফেব্রুয়ারি পর্যন্ত

সিবিআই এক বিবৃতিতে জানিয়েছে যে, “সুলতানপুরী থানায় দায়ের করা একটি মামলায় তার ভাই ও ভাগ্নেকে গ্রেপ্তার না করার জন্য অভিযুক্ত পুলিসকর্মী অভিযোগকারীর কাছ থেকে ঘুষ দাবি করেছিল বলে অভিযোগ করা হয়। এছাড়াও অভিযোগে বলা হয় যে অভিযুক্ত পুলিসকর্মীরা অভিযোগকারীকে থানার সামনের চা বিক্রেতার কাছে ঘুষের টাকা রেখে যাওয়ার নির্দেশ দেয়।”

অভিযোগকারীর দেওয়া তথ্য যাচাই করার পরে, এএসআই কুলদীপ সিং-এর নির্দেশে অভিযোগকারীর কাছ থেকে ২০,০০০ টাকা ঘুষ নেওয়ার সময় সিবিআই পাতা ফাঁদে ধরা পড়েন ভগত লাল এবং তাকে গ্রেফতার করা হয়।

অফিসাররা উভয় অভিযুক্তের বাড়িতে তল্লাশি চালিয়েছেন।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.