Tamil Nadu: শ্রী লঙ্কা থেকে ভারত, সাগর পেরিয়ে আসতে গিয়ে মাঝপথেই মৃত্যু ৭৮-এর বৃদ্ধের!

Rameswaram: প্রাণ প্রিয় সাঁতারই কেড়ে নিল জীবন। মঙ্গলবার, ২৩ এপ্রিল শ্রীলঙ্কার থালাইমান্নার থেকে রামেশ্বরমের ধানুশকোডি দ্বীপে সাঁতার কাটতে গিয়ে হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যান গোপাল রাও, একজন ৭৮ বছর বয়সী ব্যক্তি।

Updated By: Apr 24, 2024, 11:43 AM IST
Tamil Nadu: শ্রী লঙ্কা থেকে ভারত, সাগর পেরিয়ে আসতে গিয়ে মাঝপথেই মৃত্যু ৭৮-এর বৃদ্ধের!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: প্রাণ প্রিয় সাঁতারই কেড়ে নিল জীবন। কর্ণাটকের বেঙ্গালুরুর গোপাল রাও, একজন ৭৮ বছর বয়সী ব্যক্তি। মঙ্গলবার, ২৩ এপ্রিল শ্রীলঙ্কার থালাইমান্নার থেকে রামেশ্বরমের ধানুশকোডি দ্বীপে সাঁতার কাটতে গিয়ে হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যান এই ব্যক্তি।

আরও পড়ুন: Mumbai Airport: ম্যাগির প্যাকেটে হিরে-পাচার, বোম্বাইয়ের বোম্বেটেদের নয়া কীর্তি...
গোপাল রাও ৩১ জন সাঁতারুদের একটি দলের অংশ ছিলেন, যাঁরা পাল্ক স্ট্রেইট হয়ে শ্রীলঙ্কা থেকে ভারতে একটি রিলে সাঁতারের ইভেন্ট করছিলেন। সাঁতারুরা একটি নৌকায় রামেশ্বরম থেকে গিয়েছিল এবং ২২ এপ্রিল শ্রীলঙ্কায় পৌঁছায়। ২৩ এপ্রিল দুপুর ১২ টা নাগাদ, তাঁরা শ্রীলঙ্কার থালাইমান্নার থেকে ধানুশকোডির দিকে সাঁতার কাটতে শুরু করে।
গোপাল রাও, সারিতে থাকা তৃতীয় সাঁতারু বলে মনে করা হচ্ছে। সাঁতার কাটার মাঝে হঠৎই তিনি অস্বস্তি বোধ করতে শুরু করেন এবং দুপুর ৩ টে নাগাদ বুকে ব্যথার অভিযোগ করেন। তাঁকে অবিলম্বে সাঁতারুদের সঙ্গী নৌকায় উঠতে সাহায্য করা হয়। পরে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

আরও পড়ুন: Zero Shadow Day: রোদে রাঙা ইটের পাঁজায় বসলেও আজ ভরদুপুরে উধাও হবে ছায়া! বিস্ময়...
সম্মান জানানোর জন্য, অন্য সমস্ত সাঁতারুরা রিলে ইভেন্টটি বাতিল করে এবং নৌকায় করে ধানুশকোডি দ্বীপে ফেরত চলে যান।
দেহটি ময়নাতদন্তের জন্য রামেশ্বরম সরকারি হাসপাতালে পাঠানো হয়েছে। রামেশ্বরম টাউন পুলিশ একটি মামলাও দায়ের করেছে।
বলা হয় যে সাঁতারুদের দলটি ইভেন্টের জন্য ভারত ও শ্রীলঙ্কা উভয় সরকারের কাছ থেকে সমস্ত প্রয়োজনীয় ছাড়পত্র পেয়েছিল।

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.