ব্যাঙ্কের লাইনে দাঁড়িয়েই মৃত্যু বৃদ্ধের, তোলা হল না টাকা

সংসার একেবারেই চলছিল না! ঘরে যে কটা টাকা পড়েছিল, বেশির ভাগই ৫০০ আর হাজার। ৮ নভেম্বর থেকে একটানা সাত দিন, চেষ্টা করেছেন, যেভাবে হোক চালিয়ে নিয়েছেন একটা সপ্তাহ, অবশেষে ভিড়ের মধ্যেই ব্যাঙ্কে আসতে হয়েছিল ৭০ বছরের বৃদ্ধকে। ঘণ্টা পর ঘণ্টা, লাইনেই দাঁড়িয়ে। পিঁপড়ের থেকেও ধীর গতিতে এগোচ্ছে লাইন। 

Updated By: Nov 16, 2016, 02:02 PM IST
ব্যাঙ্কের লাইনে দাঁড়িয়েই মৃত্যু বৃদ্ধের, তোলা হল না টাকা

ওয়েব ডেস্ক: সংসার একেবারেই চলছিল না! ঘরে যে কটা টাকা পড়েছিল, বেশির ভাগই ৫০০ আর হাজার। ৮ নভেম্বর থেকে একটানা সাত দিন, চেষ্টা করেছেন, যেভাবে হোক চালিয়ে নিয়েছেন একটা সপ্তাহ, অবশেষে ভিড়ের মধ্যেই ব্যাঙ্কে আসতে হয়েছিল ৭০ বছরের বৃদ্ধকে। ঘণ্টা পর ঘণ্টা, লাইনেই দাঁড়িয়ে। পিঁপড়ের থেকেও ধীর গতিতে এগোচ্ছে লাইন। 

 

হঠাৎ লাইনে দাঁড়িয়ে থাকা সেই বৃদ্ধ লাইনচ্যুত, মাটিতে লুটিয়ে পড়লেন। অচতৈন্য অবস্থায় হাসপাতালে নিয়ে গেলে ডাক্তার বাবু বলেন, 'আর বেঁচে নেই তিনি"। বুধবার মহারাষ্ট্র সাক্ষী থাকল এই অমানবিক ঘটনার। স্টেট ব্যাঙ্কে টাকা তুলতে এসে লাইনে দাঁড়িয়ে থাকতে থাকতেই মৃত্যু হল ৭০ বছরের বৃদ্ধের, নাম দিগম্বর মারিবা। বিষ্ণুপুরী হাসপাতালে রয়েছে তাঁর নিথর দেহ। সেখান থেকে দিগম্বর মারিবার দেহ ময়না তদন্তের জন্য পাঠানো হবে বলে জানিয়েছে মহারাষ্ট্র পুলিস। 

.