যৌন হেনস্থার অভিযোগ, নেশাড়ু ছেলেকে খুন করলেন মা

Updated By: Sep 19, 2017, 06:37 PM IST
যৌন হেনস্থার অভিযোগ, নেশাড়ু ছেলেকে খুন করলেন মা

ওয়েব ডেস্ক : নেশার জেরে মা-কে হেনস্থা করতে পিছপা হয়নি ছেলে। আর সেই কারণেই ছেলেকে শেষ পর্যন্ত খতম করে দিলেন মা। এবার এমনই একটি ঘটনার সাক্ষী রইল বাণিজ্যনগরী মুম্বই।

রিপোর্টে প্রকাশ, মুম্বইয়ের ভায়ানদার পশ্চিমের বাসিন্দা এক মহিলা নাকি বেশ কয়েকদিন ধরেই ছেলে রামচরণের হাতে অত্যাচারিত হচ্ছিলেন। নেশাগ্রস্থ হয়ে ছেলের হাতে অত্যাচারিত হয়ে শেষ পর্যন্ত তাঁকে খুন করান ওই মহিলা। বেশ কিছুদিন পর পুলিশ ওই ব্যক্তির মৃতদেহ উদ্ধার করলে খোঁজ শুরু হয়। এরপরই সামনে আসে প্রকৃত ঘটনা।

জানা যায়, রামচরণ নামে ওই যুবক বেশ কিছুদিন ধরেই নেশাগ্রস্থ হয়ে তার মায়ের উপর অত্যাচার শুরু করে। এমনকী, রামচরণ তার মা-কে যৌন হেনস্থাও করে বলেও অভিযোগ। ছেলের উপর বিরক্ত হয়েই শেষ পর্যন্ত তাঁকে খুন করতে বাধ্য হন বছর ৫৫-র ওই মহিলা। সুপারি কিলার নিয়োগ করে রামচরণকে খুন করিয়ে শেষ পর্যন্ত, তাঁর মৃতদেহ ছুঁড়ে ফেলে দেওয়া হয়।

রাস্তার পাশ থেকে মৃত রামচরণের হাতে ট্যাটু দেখে পুলিশ তাঁকে সনাক্ত করে। এবং তাঁর মা-কে খবর দেওয়া হলে মৃতদেহ চিনহিত করা হয়। প্রথমে ছেলেকে খুনের বিষয়টি অস্বীকার করেন ওই মহিলা। কিন্তু, শেষ পর্যন্ত পুলিশের জেরার মুখে ছেলেকে খুনের কথা স্বীকার করেন তিনি।

.