কিডনি পাচার চক্রে গ্রেফতার ৫

কিডনি পাচার। এমন ঘটনা আমাদের আশেপাশে হামেশাই ঘটে থাকে। কিন্তু বেশিরভাগ ক্ষেত্রেই আমাদের চোখ এড়িয়ে যায়। কিংবা অযথা ঝামেলায় না জড়ানোর জন্য এমন ঘটনা আমাদের মধ্যে বেশিরভাগ মানুষই ইচ্ছাকৃত এড়িয়ে যান। কিন্তু এবার এমনই এক ঘটনা জনসমক্ষে এল। দিল্লির ইন্দ্রপ্রস্থ অ্যাপোলো হাসপাতাল থেকে কিডনি পাচার চক্রের সঙ্গে যুক্ত ৫ জনকে গ্রেফতার করল দিল্লি পুলিস।

Updated By: Jun 4, 2016, 05:58 PM IST
কিডনি পাচার চক্রে গ্রেফতার ৫

ওয়েব ডেস্ক: কিডনি পাচার। এমন ঘটনা আমাদের আশেপাশে হামেশাই ঘটে থাকে। কিন্তু বেশিরভাগ ক্ষেত্রেই আমাদের চোখ এড়িয়ে যায়। কিংবা অযথা ঝামেলায় না জড়ানোর জন্য এমন ঘটনা আমাদের মধ্যে বেশিরভাগ মানুষই ইচ্ছাকৃত এড়িয়ে যান। কিন্তু এবার এমনই এক ঘটনা জনসমক্ষে এল। দিল্লির ইন্দ্রপ্রস্থ অ্যাপোলো হাসপাতাল থেকে কিডনি পাচার চক্রের সঙ্গে যুক্ত ৫ জনকে গ্রেফতার করল দিল্লি পুলিস।

গত ৬ মাস ধরেই কিডনি পাচারের ঘটনা ঘটছিল দিল্লির ইন্দ্রপ্রস্থ অ্যাপোলো হাসপাতালে। কিন্তু সঠিক প্রমাণ না পাওয়া পর্যন্ত পুলিস কাউকে গ্রেফতার করতে পারছিল না। এরপর ওই হাসপাতালেই কিডনি পাচার চক্রের চাঁইদের ধরার জন্য ফাঁদ পাতে পুলিস। তাদের পক্ষ থেকে জানা গিয়েছে, বেআইনি কিডনি পাচার করে অভিযুক্তরা লক্ষ লক্ষ টাকা মুনাফা লুটত। বৃহস্পতিবার ওই হাসপাতালেরই ৫ কর্মীকে গ্রেফতার করে পুলিস। হাসপাতালটিকে তালা বন্ধ করে দেয়।

.