পুলিসকর্মীর পেট থেকে বেরোল চল্লিশটি ছুরি

পুলিসকর্মীর পেট থেকে বেরোল চল্লিশটি ছুরি। অমৃতসরে ঘটেছে এমনই অবিশ্বাস্য কাণ্ড। সার্জন তো হতবাক। তাঁর দীর্ঘ ডাক্তারি জীবনে ঘটেনি এমন ঘটনা। বললেন চিকিত্সক জিতেন্দ্র মালহোত্রা। অপারেশনের পর সুস্থ আছেন পুলিসকর্মী সুরজিত্‍ সিং।

Updated By: Aug 20, 2016, 08:21 PM IST
পুলিসকর্মীর পেট থেকে বেরোল চল্লিশটি ছুরি

ওয়েব ডেস্ক: পুলিসকর্মীর পেট থেকে বেরোল চল্লিশটি ছুরি। অমৃতসরে ঘটেছে এমনই অবিশ্বাস্য কাণ্ড। সার্জন তো হতবাক। তাঁর দীর্ঘ ডাক্তারি জীবনে ঘটেনি এমন ঘটনা। বললেন চিকিত্সক জিতেন্দ্র মালহোত্রা। অপারেশনের পর সুস্থ আছেন পুলিসকর্মী সুরজিত্‍ সিং।

একটা-দুটো নয়। চল্লিশটি ছুরি। জং ধরা। মরচে পড়া। কোথায় ছিল একসঙ্গে এতগুলো ছুরি? উত্তরটা শুনলে চমকে উঠবেন। মানুষের পেট থেকে। বিরল একটি অপারেশনের পর অমৃতসরের পুলিসকর্মী সুরজিত্‍ সিংয়ের পেট থেকে বেরোল ছুরিগুলো। পাঁচজন সার্জনের একটি দল পাঁচ ঘণ্টা ধরে অপারেশন করে ছুরিগুলো বের করেছেন ওই পুলিসকর্মীর পেট থেকে।

আরও পড়ুন- কাশ্মীরে শতাধিক ব্যাঙ্ক অ্যাকাউন্টে হিসাব বর্হিভূত টাকা; তদন্তে NIA

পেট থেকে এই ছুরিগুলো বেরিয়েছে।

কী করে এতগুলো ছুরি ঢুকল ওই পুলিসকর্মীর পেটে? কী করেই বা জানা গেল অবিশ্বাস্য এই ঘটনা? পেটে মাঝে মাঝেই যন্ত্রণা হত। কিছুই খেতে ইচ্ছে করত না। হঠাত্‍ই একদিন পেটে তীব্র যন্ত্রণা হতে থাকে সুরজিত্‍ সিংয়ের।

ডাক্তারের কাছে যান সুরজিত্‍। প্রথমে তাঁরা ভেবেছিলেন, পেটে বুঝি টিউমার হয়েছে সুরজিতের। কিন্তু বায়োপসি রিপোর্ট দেখার পর তো চক্ষু চড়কগাছ ডাক্তারদের। পেটে ধাতব জিনিসের অস্তিত্ব খুঁজে পাওয়া যায়। তারপর অপারেশনের সিদ্ধান্ত। অপারেশনের পর সার্জন তো অবাক।

কিন্তু পেটে এতগুলো ছুরি গেল কী করে? চমকে ওঠার মতো কাহিনি শুনিয়েছেন রোগী। "চণ্ডীগড়ে একটা অ্যাক্সিডেন্ট হয়েছিল। তারপর থেকে ঠিকমতো হাঁটতে পারতাম না। বাড়িতে চুপচাপ বসে থাকতাম। অলস মন। তখন থেকেই ছুরি খেতে শুরু করি। একটু একটু ব্যথা লাগত। ব্যস"

আরও পড়ুন- নমো নমো করে শুরু হতে চলেছে ইনক্রেডিবল ইন্ডিয়ার প্রচার

ডাক্তাররা বলছেন, দুর্ঘটনার পরেই মানসিক ভারসাম্য হারান ওই পুলিসকর্মী। অপারেশনের পর সুস্থ আছেন সুরজিত্‍ সিং।

.